নাইক্ষ্যংছড়ির দুর্গম পাহাড়ে পর্যটন গ্রাম উদ্বোধন করলেন পর্যটন সচিব

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকার কাগজী খোলা গ্রামে টুয়াক নীলাদ্রি লেক ও কাগজী খোলা পর্যটন গ্রাম শুভ উদ্বোধন করলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের পর্যটন সচিব মোকাম্মেল হোসেন।

মংগলবার ১৪ ডিসেম্বর সকাল সাড়ে দশটার সময় উপজেলার বাইশারী ইউনিয়নের ১নং ওয়ার্ড দুর্গম পাহাড়ী এলাকায় বাংলাদেশ টুরিযম বোর্ড, ইউ এনডিপি ও টয়াকের সার্বিক সহযোগিতায় পর্যটন গ্রামের শুভ উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের পর তিনি পর্যটন গ্রামের বিভিন্ন এলাকা ঘুরে দেখে কাগজী খোলা বৌদ্ধ বিহার প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন নাইক্ষংছড়ির প্রতিটি জায়গায় পর্যটন শিল্পের বিশাল সম্ভবানা রয়েছে। তিনি এসব জায়গাকে কাজে লাগিয়ে কাজের সুযোগ সৃষ্টি করার আহবান জানান। তিনি সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

আরো পড়ুন :
ভাল নেই কালাইয়ের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা
লোহিত রক্ত কণিকা বাড়াতে যেটা খাওয়া জরুরি

এসময় নাইক্ষংছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস, থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা বাইশারী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ইউ এন ডিপির কর্মকর্তাসহ অনেকে বক্তব্য রাখেন।

টুয়াকের ব্যবস্থাপনায় পর্যটন গ্রাম উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংবাদ কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদ সদস্য, সুশীল সমাজ ও এলাকাবাসী।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআকা/রারি