রাজশাহী মহানগরীতে গাঁজাসহ তিনজন মাদক কারবারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে গাঁজাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

রোববার দিবাগত রাত সাড়ে ৯টায় রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: উপজেলার পুঠিয়া থানাধিন বানেশ্বর থান্ডারপাড়ার আ. খালেকের ছেলে মো. মানিক আলী (২১), মৃত শরিফুল ইসলামের ছেলে মো. আরমান হোসেন বাবু (২৮) ও রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো. মেরাজুল ইসলাম।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েল। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকায় তিনজন মাদক কারবারী গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

আরো পড়ুন :
রাণীশংকৈলে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
বগুড়ার আদমদীঘি কারখানায় ভয়াবহ আগুন, ৫ লাশ উদ্ধার

এমন তথ্যের ভিত্তিতে তেরখাদিয়া এলাকায় অভিযান চালায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. মশিয়ার রহমান, এসআই মো. আবু জোবায়ের ও সঙ্গীয় ফোর্স। ওই সময় ৭০০ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

ডিসেম্বর ১৪.২০২১ at ১৬:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি