তোফায়েলকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ, জনমনে বিরূপ প্রতিক্রিয়া

নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল আহম্মেদকে জড়িয়ে “সময় ট্রিবিউন” নামে একটি অনলাইন পোর্টালে শনিবার (১১ ডিসেম্বর) “নৌকা পাশ করার দরকার কি?- শিরোনামে যে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে তাকে কেন্দ্র করে জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অসংখ্য মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ভিন্ন মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

মোহনগঞ্জ যুবলীগের আহ্বায়ক মো.শফিকুল ইসলাম মামুন, যুগ্ম- আহ্বায়ক আবু সাইদ, ছাত্রলীগ সভাপতি পারভেজ চৌধুরী, ছাত্রলীগ নেতা সামিউল বাসির, খালিয়াজুরি যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক, যুগ্ম- আহ্বায়ক মীর তোফায়েল, মদন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসাইন মুন্না, মো. আনোয়ার হোসাইনসহ অনেকেই এই প্রকাশিত সংবাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তাদের দাবি, ওই সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন ও সম্পূর্ণ বানোয়াট। তোফায়েল আহম্মেদকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য একটি মহল টাকার বিনিময়ে এই মিথ্যা সংবাদটি প্রকাশ করিয়েছে।

আরো পড়ুন :
লোহিত রক্ত কণিকা বাড়াতে যেটা খাওয়া জরুরি
ভাল নেই কালাইয়ের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা

উল্লেখ্য, “সময় ট্রিবিউন” অনলাইল পোর্টালে নেত্রকোনা জেলা আওয়ামী লীগ নেতা তোফায়েল আহম্মেদের একটি উক্তিকে শিরোনাম করে ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন বাণিজ্য নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। এর পর থেকে ভিন্ন মহলে এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. শহিদ ইকবাল, খালিয়াজুরি উপজেলা চেয়ারম্যান রব্বানি জব্বার, উপজেলা সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস ও সাধারণ সম্পাদক আবুল বাঁশার এখলাছসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন, তোফায়েল আহম্মেদকে নিয়ে “সময় ট্রিবিউন ” যে সংবাদটি প্রকাশ করেছে তা মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

এ বিষয়ে জানতে চাইলে নেত্রকোণা জেলা আওয়ামী লীগ নেতা তোফায়েল আহম্মেদ বলেন, ‘বিষয়টি সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন”। আমার যে উক্তিটি শিরোনাম করা হয়েছে তা আমি কখনও বলিনি। মূলত আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করার জন্য এটি একটি ঘৃণ্য ষড়যন্ত্র।’

ডিসেম্বর ১৪.২০২১ at ১৫:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি