তাড়াইলে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের তাড়াইলে শাহ আলম (৩০) নামে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রাউতি ইউনিয়নের পাঁচ ভাওলার গ্রামের রাস্তার পাশের ধানক্ষেত থেকে শাহ আলম (৩০) নামে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

উপজেলার রাউতি ইউনিয়নের শিবপুর গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র শাহ আলম প্রতিদিনের মতো মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে বের হন আয় রোজগারের জন্য। কিন্তু রাতে শাহ আলম বাড়ি ফিরে না যাওয়ায় আত্মীয়-স্বজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ড়াইল থানাকে বিষয়টি অবহিত করে।

বুধবার (৮ ডিসেম্বর) সকালে লোক মারফত খবর পেয়ে খবর পেয়ে নিহত আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে লাশ সনাক্ত করেন।এলাকাবাসীর মাধ্যমে বুধবার সকাল ১০টার দিকে খবর পেয়ে তাড়াইল থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশ ও অটোরিক্সা থানায় নিয়ে আসেন।

আরো পড়ুন :
ভুটান ব্যান্ডউইথ বাংলাদেশ থেকে কিনতে চাচ্ছে
রাজশাহীর উন্নয়ন নিয়ে রাসিক ও রাবি কর্তৃপক্ষের সভা অনুষ্ঠিত

তাড়াইল থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম বলেন, মঙ্গলবার দিবাগত রাতে কে বা কারা শাহ আলম নামে এক অটোরিক্সা চালককে হত্যা করে পাচ ভাওয়াল রাস্তার পাশে ধানক্ষেতে ফেলে রাখে। খবর পেয়ে তাড়াইল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লাশের শরীরে বিভিন্ন জায়গায় দারালো কিরিস বা চাকুর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ জেলার সিনিয়র এ এসপি করিমগঞ্জ সার্কেল ইফতেখারুজ্জামান।

তিনি আরো জানান, এই ঘটনায় নিহতের আত্মীয় স্বজনরা এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দাখিল করেননি তবে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ০৮.২০২১ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/রারি