মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থান ও স্মারকলিপি

বিজ্ঞাপন

গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, কাস্তে প্রতীকের প্রার্থী ও সিপিবি’র জেলা নেতা ছাদেকুল ইসলাম মাস্টারসহ পার্টির নেতা কর্মী ও নিরীহ মানুষের নামে রাষ্ট্রদ্রোহ ও ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থান কর্মসূচি পালন ও স্মারকলিপি পেশ করেছে কমিউনিস্ট পার্টি জেলা কমিটি।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ১নং রেল গেইট থেকে পাঁচশতাধিক মানুষ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থান নেয়।

প্রায় ঘন্টাব্যাপী অবস্থান চলাকালে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য তপন কুমার বর্মন, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক এ্যাড. মুরাদ জামান রব্বানী, জাহাঙ্গীর আলম, এমদাদুল হক মিলন প্রমুখ।

আরো পড়ুন :
দেরি করে ঘুম থেকে উঠলে হতে পারে মারাত্মক ক্ষতি
মাদারীপুরের শিবচরে টানা বৃষ্টিতে শত শত বিঘা ফসলি জমি পানিতে নিমজ্জিত

বক্তারা বলেন, গিদারী ইউনিয়নে সরকার দলীয় প্রার্থী জোরপূর্বক ভোট নিয়ে চেয়ারম্যান হয়েছে। তার অপকর্ম আড়াল করতে আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। যা সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে এবং হয়রানির উদ্দেশ্যে এ মামলা দায়ের করা হয়েছে।

তারা অবিলম্বে মামলা প্রত্যাহার করার দাবি করেন এবং তা করা নাহলে এবং অযথা মানুষকে হয়রানি করা হলে আরও বৃহত্তর কর্মসূচির ডাক দেয়া হবে বলেও হুসিয়ারি দেন।

ডিসেম্বর ০৮.২০২১ at ১৬:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি