ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

বিজ্ঞাপন

মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (০৮ ডিসেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘােষণা করা হলাে এবং সেইসাথে বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ৭ (সাত) কার্যদিবসের মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক ও সদস্য রাকিব বিন আলমগীরের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

আরো পড়ুন :
আত্রাইয়ে আইজিপি কাপ ও স্বাধিনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কাবাডি খেলা
তেজস সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ৫ অক্টোবর

এছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, এস.এম, রবিউল ইসলাম পলাশ (সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা) ও মাে. রাকিবুল ইসলাম রাকিব (সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক পদে মনােনীত করা হয়েছে।

ডিসেম্বর ০৮.২০২১ at ১৫:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তাহা/রারি