থাপ্পড় মারার খেলা জিতলেই মিলবে টাকা

inside-bizarre-russian-world-competitive-slapping_1ModerationsProfIs.com

নানা ধরনের খেলা রয়েছে এই পৃথিবীতে, কিন্তু থাপ্পড় মারার খেলা একটু অন্য ধরনের খেলা। যিনি মঞ্চে থাপ্পড় খেয়ে টিকে থাকতে পারবেন, তিনি পেয়ে যাবেন অনেক অর্থ। রাশিয়ার অত্যন্ত জনপ্রিয় খেলা স্ল্যাপ বক্সিং বা স্ল্যাপিং গেম। অথাৎ থাপ্পড় মারামারি খেলা।

বিগত ২০১৯ সাল থেকে এই খেলাটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। সামাজিক মাধ্যমে এই খেলার ভিডিও ভাইরাল হয়ে যায়। রাশিয়ার অনেকেই আছেন, যারা এই খেলায় পুরস্কার জেতার জন্য আগ্রহী হন। দুইজন প্রতিযোগী মুখোমুখি দাঁড়িয়ে থাকেন। খালি হাতে থাপ্পড় খেতে এবং থাপ্পড় দিতে হবে । মাথায় সুরক্ষার জন্য হেলমেট বা অন্য কিছু থাকবে না।

আরো পড়ুন:
ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা
দোয়া নিতে আজমীর শরীফে নায়ক নিরব

এই খেলায় বেশির ভাগ ক্ষেত্রে প্রত্যেক প্রতিযোগী থাপ্পড় মারার জন্য সর্বোচ্চ পাঁচবার সুযোগ পান। দুই প্রতিযোগীর মধ্যে পাঁচ-পাঁচ দশবার থাপ্পড় মারার চেষ্টা শেষ হলে বিচারকরা ঠিক করেন কে ভালো ফলাফল  করেছে। এর পর বিজয়ীরা চলে যায় পরবর্তী পর্বে।

অযোগ্য বলে বিবেচিত হবে থাপ্পড় খেয়ে পড়ে গেলে। এ ছাড়া যিনি থাপ্পড় মারবেন তাকে প্রতিপক্ষকে শুধু হাতের তালুর ওপরের অংশ দিয়েই মারতে হবে। কানে মারা যাবে না। এ খেলাতে পুরুষরা ছাড়াও নারীরাও অংশগ্রহণ করে থাকেন। এখানে হাতের তালুর জোরটাই আসল। এই খেলায় জিতলে তাকে ৫০ হাজার রুবেল থেকে ৩০ হাজার রুবেল পর্যন্ত (৮০০ ডলার থেকে ৪৭৫ ডলার) পাওয়া যায়।

ডিসেম্বর ০৮.২০২১ at ১৫:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নদি /ইসন