অভয়নগরে মনোনয়ন প্রত্যাহার করলেন যাঁরা

আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে যশোরের অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯ জন ও সাধারণ সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত আসনের ৯৫ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা এস এম হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন, সংরক্ষিত আসনে ৯৫ ও সাধারণ সদস্য পদে ২৮৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। সোমবার বিকাল ৫টা পর্যন্ত ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়।

নির্ধারিত সময়ের মধ্যে প্রেমবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থীর মধ্যে সৈয়দ আব্দুল হাকিম, আনোয়ার হোসেন ও বাবুল আক্তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত আসনে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। সুন্দলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত ৩টি আসনে ১১ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর মধ্যে ৩নং ওয়ার্ডের পরিতোষ কুমার মনোনয়ন প্রত্যাহার করেছেন। চলিশিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থীর মধ্যে মোহাম্মদ আলী বেগ, চঞ্চল মাহামুদ, নূর জালাল ও আসলাম হোসেন মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি।

৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৯ প্রার্থীর মধ্যে ৩নং ওয়ার্ডে বশির আহমেদ ও ৪নং ওয়ার্ডে স্বজল মাহমুদ মনোনয়ন প্রত্যাহার করেছেন। পায়রা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে ইমাদ উদ্দিন, মশিউর রহমান ও শিবতোষ কুমার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ৯ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৪ জনের মধ্যে ৪নং ওয়ার্ডে আক্কাস আলী মনোনয়ন প্রত্যাহার করেছেন।শ্রীধরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থীর মধ্যে মাহমুদ কবীর, মঞ্জর আহমেদ মোল্যা ও মোশারফ তরফদার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১০ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থীর মধ্যে ২নং ওয়ার্ডে আতিয়ার রহমান বিশ্বাস ও ৩নং ওয়ার্ডে ইউনুস শেখ, ৪নং ওয়ার্ডে বরকতউল্লাহ, ৬নং ওয়ার্ডে মিজানুর রহমান ও ৮নং ওয়ার্ডে শেখ মো. আলী মনোনয়ন প্রত্যাহার করেছেন। বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে সোলাইমান বিশ্বাস ও আকরামুজ্জামান মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি।

আরো পড়ুন:
সাগর মোহনায় জেলে ট্রলার ডুবি, ভোলায় নিখোঁজ ২০ জেলে পরিবার উদ্বেগ- উৎকন্ঠায়
ঘোড়াঘাটে গাঁজাসহ তৃতীয় লিঙ্গের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৩ জনের মধ্যে ২নং ওয়ার্ডে আলমগীর বিশ্বাস ও হানিফ বিশ্বাস এবং ৬নং ওয়ার্ডে মিজানুর রহমান শেখ মনোনয়ন প্রত্যাহার করেছেন। শুভরাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থীর মধ্যে আবুল আলাম আজাদ ও হাবিব হোসেন ফারাজী মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ জন ও ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৭ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। সিদ্ধিপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থীর মধ্যে আবু জাফর ও খন্দকার আবুল কাশেম মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১৭ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেনি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪১ জনের মধ্যে ২নং ওয়ার্ডে এস এম নাহিদুল ইসলাম মনোনয়ন প্রত্যাহার করেছেন।

ডিসেম্বর ০৮.২০২১ at ১৩:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জহ/এমএইচ