ঘোড়াঘাটে গাঁজাসহ তৃতীয় লিঙ্গের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে ৫০০ গ্রাম গাঁজাসহ তৃতীয় লিঙ্গের সুমন সরকার (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে গেছে তার মাদক কারবারী বাবা-মা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

৫ ডিসেম্বর রোববার দুপুরে উপজেলার ২নং পালশা ইউনিয়নের বরহাট্টা-উচিৎপুর গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত তৃতীয় লিঙ্গের সুমন সরকার (২৩) ঘোড়াঘাট উপজেলার হাট্টা-উচিৎপুর গ্রামের মতিন সরকারের পুত্র।

মামলার বাদী পুলিশ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে থানা পুলিশ মাদক ব্যবসায়ী মতিন সরকারের বাড়িতে অভিযান চালায়্। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মতিন ও তার স্ত্রী আরেফা বেগম পালিয়ে যায়।

আরো পড়ুন :
মতলব উত্তরে পল্লী চিকিৎসক ও তার পরিবারের উপর অতর্কিত হামলা
ক্যাটরিনার বিয়েতে কঠোর নিরাপত্তা, ছবি ও ভিডিওর দাম ১০০ কোটি টাকা

তাদের তৃতীয় লিঙ্গের সন্তান সুমন সরকারকে আটক করে পুলিশ। তার কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ী ও তার পলাতক বাবা-মা একে অপরের যোগসাজসে দীর্ঘদিন থেকেই মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বাবা মতিন সরকারের বিরুদ্ধে ঘোড়াঘাট ও হাকিমপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। আসামীকে সোমবার দুপুরে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ০৭.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি