ক্ষেতলালে আলমপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা শাখা’র আলমপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। জানা গেছে, আগামীতে বাংলাদেশ ছাত্রলীগ ক্ষেতলাল উপজেলা, পৌর, কলেজ, ও বিভিন্ন ইউনিয়ন শাখা আগামী ০৩ (তিন) মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে দলকে শক্তিশালী এবং সুসংগঠিত করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগের এই প্রস্তুতি কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় ৭ (ডিসেম্বর) উপজেলার আলমপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি আগামী ৩ মাসের জন্য উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী আশিক রাজু এবং যুগ্ম আহ্বায়ক জুল আরশ (শুভ) এর লিখিত স্বাক্ষরে অনুমোদন দেওয়া হয়েছে।

আরো পড়ুন :
ভারতকে উড়িয়ে ইতিহাস রচনা করল টাইগার যুবারা
আসন্ন বগুড়া কাহালু ইউপি নিবার্চনে নৌকা প্রতীক বরাদ্দ পেলেন যে সকল প্রার্থী

উক্ত কমিটিতে সর্বসম্মতিক্রমে আহব্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন, মাহফুজার রহমান (খাজা) এবং যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন নাজমুল হোসেন, শরিফুল ইসলাম (সজিব), গোলাম কিবরিয়া (মাসুম) এবং সৌরভ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ জয়পুরহাট জেলা শাখা’র সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা।

এছাড়াও উপস্থিত ছিলেন, নব নির্মিত কমিটির আহব্বায়ক, যুগ্ম আহ্বায়কবৃন্দ, বড়াইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাকিব হাসান ইফতি, সাংবাদিক এস.এম.মিলন, আহম্মেদ পান্না, শাহিনুর ইসলাম (শাহিন)সহ ওই ইউনিয়ন ছাত্রলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ০৭.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/রারি