ক্যাটরিনার বিয়েতে কঠোর নিরাপত্তা, ছবি ও ভিডিওর দাম ১০০ কোটি টাকা

রাজস্থানের সোয়াই মাধোপুরে ডিসেম্বর বসতে চলেছে বিয়ের আসর ক্যাটরিনার এবং ভিকির। পরিবারসহ দুই তারকা রাজস্থানে চলে এসেছে। বিয়েতে চরম গোপনীয়তা রক্ষা করে চলেছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিও যাতে বাইরে না বের হয়, সে কারনে অতিথিদের নানা রকমভাবে শর্ত আরোপ করা  হয়েছে। কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন এই জুটি।

বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের অনুষ্ঠানে থাকবে সংগীতের অনুষ্ঠান, মেহেন্দি । এবং  সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বিয়ের দাওয়াতে ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে। ক্যাটরিনা এবং ভিকিকে একটি ওটিটি জায়ান্ট তাঁদের বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল টাকা অফার করেছে।

কোথায় কী হচ্ছে, কে কী করছেন, সব খবর দলীয় প্রধানের কাছে আছে: সেতুমন্ত্রী
সাতক্ষীরা মুক্ত দিবস, বধ্য ভূমিগুলো সংরক্ষণের দাবী মুক্তিযোদ্ধাদের

একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পশ্চিমে বিয়ের ফুটেজ, ছবি ম্যাগাজিন এবং কখনও কখনও চ্যানেলগুলোতে সেলিব্রিটিদের বিক্রি করার একটি সাধারণ প্রবণতা রয়েছে। প্রচুর অনুরাগীরা আছেন প্রিয় তারকার বিভিন্ন মুহূর্ত দেখতে উৎসুক। স্ট্রিমিং জায়ান্ট বিয়ের ফ্র্যাঞ্চাইজি চালু করার পরিকল্পনা করছে ভারতে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে ১০০ কোটি টাকা অফার করা হয়েছে।

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা সকলেই হাইপ্রোফাইল। বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তি স্বাক্ষর করতে বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে সিক্রেট কোড  জানাতে হবে।

ডিসেম্বর ০৭.২০২১ at ২৩:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আস/ইহন