পিস্তল-শুটারগান-গুলিসহ যুবক আটক

নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শুটারগান ও গুলিসহ আইনুর ইসলাম (২৫) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার ছাতুনতলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আইনুর ইসলাম জেলার ধামুরহাট উপজেলার দেবীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ছাতুনতলী বাজার এলাকায় অস্ত্র কেনা-বেচা হবে। এমন তথ্যেও ভিত্তিতে র‌্যাব সদস্যরা অবস্থান নেয়। এরপর ওই এলাকায় সন্দেহমূলক ভাবে চলাফেরা করা যুবক আইনুর ইসলামকে আটক করে তল্লাশী করে। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগে বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ম্যাগাজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আরো পড়ুন:
শীতের আমেজে ব্যস্ততা বেড়েছে কাপড় ব্যবসায়ীদের
নওগাঁয় হ্যান্ডকাপ সহ মাদক ব্যবসায়ী পলায়ন সহযোগীতায় আটক ৩

নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর ইসলাম জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের জন্যে ওই বাজারে অবস্থান করছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছেন। মহাদেবপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের শেষে আইনুর ইসলাম থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিসেম্বর ০২.২০২১ at ১৩:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সর/এমএইচ