বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দীন আল মামুনের উপর হামলার চেষ্টা

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ২৬ ডিসেম্বর ২১ নির্বচনের স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দীন আল মামুনের উপর হামলার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে তিনি বৈডাঙ্গা এলাকার ষাটতলা গ্রামে ধর্মসভা শেষে বাড়ি ফেরার পথে নৌকা প্রার্থীর সমর্থক পরিচয়দানকারীরা তার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। এ সময় তিনি নিজের জীবন বাঁচাতে অন্য পথ দিয়ে বাড়ি ফিরে আসেন। এ সময় অনেকেই সন্ত্রাসী ও মাদকাসক্ত ছিল বলে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দীন আল মামুন অভিযোগ করেন।

আরো পড়ুন:
সুনামগঞ্জে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ সহ ৫০ জন আহত
জাবিতে প্রথমবারে মতো ইন্ট্রা-হল দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিষয়টি তিনি ঝিনাইদহ সদর সার্কেকেলের অতিরিক্ত পুলিশ সুপারকে মৌখিক ভাবে অবহিত করেছেন বলেও জানান। স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দীন আল মামুনের অভিযোগ, তিনি গনসংযোগ করতে পারছেন না। তাকে বোমা মেরে হত্যার হুমকী দেওয়া হচ্ছে। ইতিপূর্বে এই সাগান্না ইউনিয়নের বিএনপি জনপ্রিয় চেয়ারম্যান শাজাহান আলীকে সন্ত্রাসীরা কুপিয়ে ও বোমা মেরে হত্যা করে। এই ভয়ও আলাউদ্দিন চেয়ারম্যান পাচ্ছেন। তিনি বলেন প্রশাসনকে এখনই ব্যবস্থা নিতে হবে। না হলে সৃষ্ট নির্বাচন করা সম্ভব হবে না।

সতন্ত্র প্রার্থী আলাউদ্দিন আরো বলেন তার সমর্থকদের প্রচার কাজে বাঁধা দেওয়া হচ্ছে। এ বিষয়ে নৌকার প্রার্থী মোজাম্মেল হক অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনা তারা নিজেরাই ঘটিয়ে আমাদের উপর দোষ চাপাচ্ছে। আমি বা আমার সমর্থকরা কাউকে হুমকী বা প্রচারে বাধা দিচ্ছি না।

ডিসেম্বর ০২.২০২১ at ১২:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কল/এমএইচ