চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের নুতন ভবন উদ্বোধন, নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনায়- এমপি নাসির

যশোরের চৌগাছার তরিকুল ইসলাম পৌর কলেজের শিক্ষার্থীদের নবীনবরণ, বিদায়ী সংবর্ধনা ও নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবন উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পুরোনে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষার আলো ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য সরকার প্রত্যন্ত অঞ্চলেও শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি করার পাশাপাশি ওই সকল শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মান করছেন। শিক্ষক শিক্ষিকাদের প্রশিক্ষনের মাধ্যমে একজন দক্ষ শিক্ষক হিসেবে গড়ে তোলার কাজ করা হচ্ছে। সরকারের এই উন্নয়ন মূলক কাজ দেখে একটি মহর গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহবান জানানো হয়।

তরিকুল ইসলাম পৌর কলেজে পরিচালনা পরিষদের সভাপতি শহিদুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কাফি বিন কবীর, ভাইস চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন আক্তর, প্যানেল মেয়র আনিছুর রহমান, থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তরিকুল ইসলাম পৌর কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মনজুরুল আলম লিটু।

আরো পড়ুন :
শিবচরে মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন
ঝিকরগাছায় পুর্বের ট্রেন ফেরৎ পাওয়ার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

অন্যদের মধ্যে বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহাজান কবির, সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুস ছাত্তর, নব নির্বাচিত চেয়ারম্যান হবিবর রহমান হবি, কাউন্সিলর সিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা সাবেক ছাত্রনেতা শরিফুল ইসলাম, সংশ্লিষ্ঠ কলেজের শিক্ষার্থী প্রথমা আক্তর লিন্ডা, রিয়া খাতুন প্রমুখ। মানপত্র পাঠ করেন শিক্ষার্থী শ্রাবনী খাতুন।

ক্যাম্পাসে ৮৫ লাখ টাকা ব্যয়ে নতুন একতলা ভাবনের উদ্বোধন পূর্ব কলেজের নবাগত শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

নভেম্বর ৩০.২০২১ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমই/রারি