খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাবিতে মিলাদ ও দোয়ার আয়োজন

সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সভাপতি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম ও ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইউট্যাব) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নেতা-কর্মীরা।

শুক্রবার (২৬ নভেম্বর) জুমার নামাজের পর বিশ্ববিদ্যালয়ের কমিউনিটি মসজিদে এ কর্মসূচি পালন করেন তারা। মিলাদ ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম জাবি শাখার সভাপতি অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ কামরুল আহছান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসান।

আরো পড়ুন:
এবার চার পরিবর্তন নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ
নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন’র মাদারীপুর জেলায় মিটআপ অনুষ্ঠিত

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সোহেল রানা, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক জামাল উদ্দিন, অধ্যাপক মাসুম শাহরিয়ার, অধ্যাপক এ এস এম মোস্তাফিজুর রহমান এবং ড. বোরহান উদ্দিনসহ কর্মকর্তা ও কর্মচারীরা।

উল্লেখ্য, বিএনপি’র সভাপতি বেগম খালেদা জিয়া বেশ কিছুদিন যাবত আর্থরাইটিস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কিডনি ও ফুসফুসের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। বর্তমানে তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নভেম্বর ২৬.২০২১ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নউ/জআ