ফরিদ মোল্লাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান গোপীনাথপুর ইউনিয়নবাসী

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী যুবলীগ নেতা মোহাম্মদ ফরিদ মোল্লাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান গোপীনাথপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারন জনগোষ্ঠী। তারা এলাকার সামগ্রিক উন্নয়নে মোহাম্মদ ফরিদ মোল্লাকে নিয়েই ব্যাপকভাবে গনসংযোগ করে যাচ্ছেন।

মোহাম্মদ ফরিদ মোল্লা। মোল্লা ফরিদ নামেই যার রাজনৈতিক অঙ্গনে পরিচিতি বিস্তার লাভ। মানিকগঞ্জ জেলার পূণ্যভূমি হিসেবে খ্যাত হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়ার এক মধ্যবিত্ত সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১ মে ১৯৮১ সালে জন্মগ্রহণ করেন।

১৯৯৫ সালে দশম শ্রেণীতে পা রাখতেই প্রথম কাঁধে আসে নেতৃত্বের প্রথম দায়িত্ব। উপমহাদেশ তথা বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ঝিটকা আনন্দমোহন উচ্চ বিদ্যালয় শাখা সহ-সভাপতি পদের মধ্য দিয়ে প্রথম নেতৃত্ব লাভ করেন। তাঁর যোগ্যাতা, মেধা, মনন ও নেতৃত্বের মানদন্ডের বিচারেই বছর না পেরুতেই ওই বছরেই বাংলাদেশ ছাত্রলীগ গোপীনাথপুর ইউনিয়ন শাখার প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে নির্বাচিত হন। ধীরে ধীরে নেতৃত্বেও পাশাপাশি পরিচিতিও বাড়তে থাকে।

১৯৯৬ সালের অসহযোগ আন্দোলনে রাজপথে ছিল সক্রিয় অংশগ্রহণ করেন মোল্লা ফরিদ। ১৯৯৬ সালের জাতীয় নির্বাচনে নৌকা মার্কার পক্ষে অত্যন্ত দক্ষতার সাথে নির্বাচনের দায়িত্ব পালন করেন। যার ফলে একজন রাজনৈতিক কর্মী হিসেবে খুব তাড়াতাড়িই পরিচিত লাভ করে পুরো উপজেলা জুড়েই। পরবর্তীতে ছাত্রজীবন শেষ করার আগেই ২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ গোপীনাথপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। তিনি বিগত দিনের জামাত বিএনপি’র জ্বালাও পোড়াও ও নাশকতার বিরুদ্ধে রাজপথের আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়ে সক্রিয় ভূমিকা পালন করেন।

অবশেষে তার কর্ম দক্ষতা, মেধা, পরিশ্রম, নীতি, জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশের প্রতি অবিচল আস্থার ফল স্বরূপ মানিকগঞ্জ-২ আসনের মাননীয় সাংসদ জনাব মমতাজ বেগম এম.পি ২০১৭ সালের ৩০ জুলাই বাংলাদেশ আওয়ামী যুবলীগ, হরিরামপুর উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়কের দায়িত্ব অর্পন করেন। দীর্ঘ দুই বছর যাবৎ কঠোর পরিশ্রম ও দক্ষতার মধ্য দিয়ে উপজেলা যুবলীগের নেতৃত্ব দিয়ে আসছেন।

আরো পড়ুন:
নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন’র মাদারীপুর জেলায় মিটআপ অনুষ্ঠিত
এবার চার পরিবর্তন নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গনসংযোগ, উঠান বৈঠক করেছেন। জনগণের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন মোহাম্মদ ফরিদ মোল্লা। এ সময় এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

গোপীনাথপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনগন ও নেতাকর্মীরা আগামী নির্বাচনে মোহাম্মদ ফরিদ মোল্লাকে ঘিরেই নৌকার বিজয়ের স্বপ্ন দেখেন। তাদের দাবি এবার আমরা মোহাম্মদ ফরিদ মোল্লাকেই নৌকার মাঝি হিসাবে দেখতে চাই।

এ জন্য দলীয় প্রধান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সহ মানিকগঞ্জ-২ আসনের এমপি জনাব মমতাজ বেগম, জেলা আওয়ামীলীগের সভাপতি- বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান- দেওয়ান সাইদুর রহমানের আন্তরিক দোয়া এবং সহযোগিতা কামনা করেন।

নভেম্বর ২৬.২০২১ at ১৬:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাখ/জআ