খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি’র চেয়ারপাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধায় পর ভোলা জেলা যুবদলের কার্যালয় হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তৃতা করেন- ভোলা জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন আর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুবদল সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন প্রমূখ।

আরো পড়ুন :
চৌগাছায় বোন জামাইয়ের সাথে পরকীয়া-বিয়ে, আত্মহত্যায় প্রাণ গেলো কিশোরীর
৫ বছর ধরে বাঁশঝাড়ের সারগর্তে মা, পাশে দাঁড়ালেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা

এসময় বক্তরা বলেন, বিদেশে দেশনেত্রীর উন্নত চিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে প্রমান করছে, প্রতিহিংসাপরায়ণ সরকার দেশনেত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়। বেগম খালেদা জিয়ার কিছু হলে সব দায় দায়িত্ব সরকারকেই বহন করতে হবে, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়ার কিছু হলে রেড এলার্ট দিয়েও সরকারের পতন ঠেকানো যাবে না, জনগণই সরকারের পতন ঘটাবে। এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা, সদর উপজেলা ও পৌরসভা যুবদলের নেকাকর্মীরা।

নভেম্বর ২৫.২০২১ at ২২:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি