যশোরে যুবদলের বিক্ষোভ সমাবেশ

যশোর জেলা
বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা ও তার মুক্তির দাবিতে যশোরে বিক্ষোভ সমাবেশ করেছে যশোর জেলা যুবদল। বৃহস্পতিবার বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালিত হয়। কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যে নেত্রী তার সারাজীবন এ দেশের মানুষের অধিকারের জন্য সংগ্রাম করেছেন। যিনি এই দেশে সংসদীয় গণতন্ত্র ফিরিয়ে এনেছিলেন। যিনি তিনবার প্রধানমন্ত্রী হয়েছিলেন। তাকে এই আওয়ামী লীগ সরকার তিন বছরের বেশি সময় কারাগারে আটক করে রেখে জুলুম করছে। তারা জানে দেশনেত্রী খালেদা জিয়া বাইরে থাকলে এ দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব বিপন্ন করতে পারবে না।

আরো পড়ুন:
কাহালু উপজেলায় ৮ ইউপি নির্বাচনের জন্য ৪১১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
হাতীবান্ধার বড়খাতা কলেজে বিদায় ও কৃতি শিক্ষর্থীদের সংবর্ধনা সভা

সর্বশেষ তিনি বলেন, পরিষ্কার ভাষায় বলে দিতে চাই, দেশনেত্রীকে মুক্তি দিয়ে অবিলম্বে তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। অন্যথায় যে আন্দোলন শুরু হলো এই আন্দোলন আপনাকে আপনার গদিচ্যুৎ করবে। জেলা যুবদলের সভাপতি এম তমাল আহম্মেদের সভাপতিত্বে কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, সহ সভাপতি আমিনুর রহমান মধু, সাইদুর রহমান বিপুল, মিন্টু মন্ডল, ইদ্রিস আলী, আব্দুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল, নগর যুবদলের আহবায়ক আরিফুল ইসলাাম আরিফ, সদস্য সচিব রবিউল ইসলাম রবি, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর প্রমুখ।

নভেম্বর ২৫.২০২১ at ২০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/জআ