হাতীবান্ধার বড়খাতা কলেজে বিদায় ও কৃতি শিক্ষর্থীদের সংবর্ধনা সভা

লালমনিরহাটের হাতীবান্ধার উপজেলার বড়খাতা কলেজে উচ্চ মাধ্যমিক ও অনার্স শেষ বর্ষের শিক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ নভেম্বর (বৃহস্পতিবার) কলেজ হলরুমে অধ্যক্ষ নুর-ই-এলাহী বকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিদায় ও সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী  মাহামুদুল হাসান সোহা।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। মানসম্পন্ন শিক্ষা অর্জনের লক্ষ্যে সরকার শিক্ষার্থীদেরকে সার্বিক সহযোগীতা প্রদান করছে।
তিনি আরও বলেন, এ সরকার আমলে বিশ্ববিদ্যালয় মানের শিক্ষা উপজেলা পর্যায়ে সম্ভব, তোমাদের বেলায় তা প্রতিয়মান হচ্ছে। কলেজ হলরুমে  অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

সভায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর রহমান তপু, মোকলেছুর রহমান, সহকারী অধ্যাপক ইফতেখায়রুল ইসলাম। অন্যান্যদের মধ্যে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি, সম্পাদক যথাক্রমে ফরহাদ হোসেন ও রাবিউল ইসলাম প্রমুখ।
বক্তাগণ বিদায়ী শিক্ষার্থীদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট এবং কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে কলম, স্কেল, ফাইল বিদায়ী শিক্ষার্থীদের হাতে তুলে দেন প্রধান অতিথি।  পরিশেষে শিক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া পাঠ করা হয়েছে।
বিজ্ঞাপন

নভেম্বর ২৫.২০২১ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কআখ/জআ