ভূঞাপুর ইউপি নির্বাচন: নৌকার মনোনয়ন পেলেন যারা

বিজ্ঞাপন

চতুর্থ ধাপে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। চতুর্থ ধাপে টাঙ্গাইল ভূঞাপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়। এর আগে সোমবার (২২ নভেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

ভূঞাপুর উপজেলার ১নং অর্জুনা ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম খান (মাহবুব)। ২নং গাবসারা ইউনিয়নে নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনিরুজ্জামান। ৩নং ফলদা ইউনিয়নে নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম তালুকদার দুদু। ৪নং গোবিন্দাসী ইউনিয়ন নৌকা পেলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন চকদার। ৫নং অলোয়া ইউনিয়ন নৌকা পেলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রফিক ও ৬নং নিকরাইল ইউনিয়নে নৌকা পেলেন বর্তমান চেয়্যারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মতিন সরকার।

আরো পড়ুন:
বেসরকারি বাসে হাফ ভাড়া নেওয়ার সুযোগ নেই: এনায়েত উল্লাহ
নৌকার বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় শার্শায় ৩ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ইতিমধ্যে উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বুধবার (১০ নভেম্বর) চতুর্থ ধাপে ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ও ৩টি পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ছিল ২৫ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর, আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ০২ ডিসেম্বর, আপিলের নিষ্পত্তি ০৩ থেকে ০৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ০৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ০৭ ডিসেম্বর এবং ২৩ ডিসেম্বর নির্বাচনের তারিখ ধার্য থাকলেও ঐদিন এইচএসসি পরিক্ষা থাকার কারণে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশনার (ইসি) সচিব হুমায়ন কবির খন্দকার।

নভেম্বর ২৫.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মহ/জআ