প্রিয়াঙ্কার স্বামীকে নিয়ে কারিনার বিস্ফোরক মন্তব্য!

বিজ্ঞাপন

সম্প্রতি বি-টাউনের একটি অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন কারিনা কাপুর খান। প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে কারিনা বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া, তুমি তোমার স্বামী নিক জোনাসকে একদমই চেনো না যা দেখছি।’ এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

কিছুদিন আগে বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছিল প্রিয়াঙ্কাকে নিয়ে। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। বিচ্ছেদের খবরকে ‘ভুয়া’ বলে উল্লেখ করেছেন তিনি।

বিয়ের পর প্রিয়াঙ্কা তার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নিক জোনাসের আবদারে তার পদবি জুড়ে নিয়েছিলেন নামের পাশে। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় তার সোশ্যাল মিডিয়া থেকে তার নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবি। এখন তিনি শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। এই পরিবর্তন উসকে দিয়েছে নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তারা।

আরো পড়ুন:
বেসরকারি বাসে হাফ ভাড়া নেওয়ার সুযোগ নেই: এনায়েত উল্লাহ
শীতকালীন ছুটি বাতিল চায় জাবি ছাত্র ইউনিয়ন

কারিনা আর প্রিয়াঙ্কাকে একটি শোতে আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। সাক্ষাৎকারের এক পর্যায়ে করণ তাদের স্বামীদের নিয়ে প্রশ্ন করতে থাকেন। করণ নিকের একটি গান বাজান, এবং প্রিয়াঙ্কা সেটা ধরতেই পারেননি। এরপর কারিনা মজার ছলে বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া, তুমি তোমার স্বামী নিক জোনাসকে একদমই চেনো না যা দেখছি।’

কারিনা বিয়ে করেন সাইফ আলি খানকে। প্রিয়াঙ্কা হলেন নিক জোনাসের ঘরনী। ব্যক্তিগত জীবন তারা সুখেই আছেন।

নভেম্বর ২৫.২০২১ at ১৭:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ