শার্শায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী একই মঞ্চে সোহারাব-তোতা

বিজ্ঞাপন

শার্শা উপজেলার সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতার নির্বাচনী মঞ্চে চেয়ারম্যান সোহারাব হোসেনকে নিয়ে বুধবার দিনভর ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা র ও হাট-বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন।

এসময় তিনি নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের দক্ষিন বুরুজ বাগান, নাভারণ রেলবাজার, শান্তিপুর পাড়া, ডগের বাগান, রেললাইন পাড়া, যাদবপুর ও ইসলামপুর গ্রামসহ বিভিন্ন পাড়া-মহল­ার নৌকা প্রতিকে ভোট চেয়ে দিরভর ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি ইউনিয়নবাসীর সমার্থন, দোয়া ও নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন। একই সাথে তিনি নির্বাচিত হয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নের দৃড় প্রত্যায় ব্যাক্ত করেন।

আরো পড়ুন:
স্বতন্ত্র প্রার্থী হিসাবে নাসিরের নাম প্রত্যাহার, সমর্থন নৌকার প্রার্থী গফফারকে
শার্শার উলাশী ইউনিয়নে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের নির্বাচনী পথসভায় মেয়র লিটন

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, সাধারন সম্পাদক মোরাদ হোসেন, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম মোড়ল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, মেম্বর পদপ্রার্থী মমিনুর রহমান, ইনছাপ আলী, হাবিবুর রহমান স্বপন, মনিরুজ্জামান মনু, নুরুজ্জামান, মোকলেছুর রহান, আবুল হোসেন, মাহাবুব আলম, শাওন ও আব্দুল হান্নান হান্নু প্রমূখ।

নভেম্বর ২৪.২০২১ at ২১:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএও/জআ