শৈলকুপায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত -১৫, আটক ৬

বিজ্ঞাপন

ঝিনাইদহের শৈলকুপায় এক কাঠমিস্ত্রী তার পারিশ্রমীকের বাকীটাকা চাওয়াকে কেন্দ্র করে দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সকালে উপজেলার দিগনগর ইউনিয়নের রতনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়। ভাংচুর করা হয় বেশকয়েকটি বাড়ীঘর। আহতদের ঝিনাইদহ সদরহাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

এলাকাবাসীরা জানান, গত ৬ মাস আগে রতনপুর গ্রামের হযরত জোয়ার্দ্দার তার ব্যবহারের জন্য কয়েকটি ফার্নিচার তৈরী করেন একই গ্রামের কাঠমিস্ত্রী রণ হোসেনের দিয়ে। দীর্ঘদিন পর রণ তার পারিশ্রমীকের পাওনা ২ হাজর টাকা হযরতের নিকট চাইলে বুধবার সকালে রণর উপর হামলা চালায় হযরত জোয়ার্দ্দার। এ ঘটনাকে কেন্দ্র করে রতনপুর গ্রামের সাবেক মেম্বার মতিয়ার ও সাইদুল খাঁর সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে রতনপুর গ্রামের ওলিয়ারখাঁ, মতিয়ার জোয়ার্দ্দার, শিমুল জোয়ার্দ্দার, এরশাদ জোয়ার্দ্দার, জোয়াদ জোয়ার্দ্দারসহ ১৫জন আহত হয়। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় মনসুর জোয়ার্দ্দার ও জোয়াদ জোয়ার্দ্দারের বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এছাড়্ওা ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করে।

আরো পড়ুন:
ভারতে পাচার হওয়া যুবতীকে দেশে ফেরত
চৌগাছায় ছাত্র অধিকার পরিষদের আহবায়ক কমিটি

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রতনপুর গ্রামে দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৬ ব্যক্তিকে আটক করে। বর্তমান পরিস্থিতি স্বাখাবিক রয়েছে।

নভেম্বর ২৪.২০২১ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মস/জআ