শার্শার উলাশী ইউনিয়নে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের নির্বাচনী পথসভায় মেয়র লিটন

বিজ্ঞাপন

যশোর জেলা আাওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজে যাকে নৌকা প্রদান করেছে তাকে ভোট দিতে হবে। নৌকা আমাদের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক। আওয়ামীলীগ পরিচয়ে যারা নৌকার বিরোধিতা করবে তারা বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হতে পারে না। এছাড়া যারা সম্পদ লুন্ঠন করে এবং সন্ত্রাস সৃষ্টি করে তারা মানুষের সেবা করতে পারে না। আমরা কোন অন্যায় অত্যাচার-জুলমবাজদের কাছে মাথা নত করব না।

আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার বেনার ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিক্ষা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর শ্রদ্ধা রেখে কাজ করুন। বুধবার বিকাল ৪টার সময় উলাশী ইউনিয়নের রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার প্রার্থী রফিকুল ইসলামের নির্বাচনী পথসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন:
চৌগাছায় ছাত্র অধিকার পরিষদের আহবায়ক কমিটি
গাঁজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, অবসর প্রাপ্ত অধ্যক্ষ জামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান আশা, সাধারন সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা মনিরুজ্জামান সোনা, সাইদুজ্জামান বিটন ও ছাত্রলীগনেতা আরিফুর রহমান আরিফসহ বিভিন্ন ওর্য়াড আওয়ামীলীগের, যুবলীগ ও ছাত্রলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীসহ সর্বস্তরের জনসাধারণ।

নভেম্বর ২৪.২০২১ at ২০:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএও/জআ