গাইবান্ধায় ইউপি সদস‌্যকে হত‌্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

বিজ্ঞাপন

গাইবান্ধা সদরের খোলাহাটি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য সৈয়দ মোস্তফা জামান মিন্টুকে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় হত‌্যা চেষ্টার প্রতিবাদ ও অভিযুক্ত ব‌্যক্তি রুপম প্রধানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টার দিকে সদর উপজেলার লক্ষীপুর সড়কের গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। খোলাহাটি ইউনিয়নবাসীর আয়োজনে এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ১১ নভেম্বর অনুষ্ঠিত খোলাহাটি ইউপি নির্বাচনে সদস‌্য পদে পরাজয়ের জেরে বিজয়ী সদস‌্য সৈয়দ মোস্তফা জামান মিন্টুর ওপর ক্ষিপ্ত হয় প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুজন প্রধান তার ভাই রুপম প্রধান। এই জেরে ২৩ নভেম্বর সকালে ইউনিয়ন পরিষদের সামনে হঠাৎ বেপরোয়া গতিতে মোটসাইকেল চালিয়ে মোস্তফা জামানকে ধাক্কা দিয়ে হত‌্যা চেষ্টা চালায় রুপম প্রধান।

আরো পড়ুন:
 রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার ফেঁসে গেলেন যৌন কেলেঙ্কারিতে
‘এসএসসি’ পরীক্ষার্থীকে অপহরনের ঘটনার মূলহোতাকে কারাগারে প্রেরণ

পরে স্থানীয়রা এগিয়ে এলে রুপম প্রধান অকথ‌্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন হুমকি দিয়ে ঘটনাস্থল ত‌্যাগ করে। বক্তাদের অভিযোগ, রথবাজারের মৃত্যু আবদুর রহমানের ছেলে অভিযুক্ত রুপম প্রধান নিজেকে মানবাধিকার কর্মীর পরিচয়ে দীর্ঘদিন ধরে নানা অপকর্ম করে আসছে। এসময় তারা দ্রুত রুপম প্রধানকে গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

তবে অভিযোগের বিষয়ে চেষ্টা করেও বক্তব‌্য পাওয়া যায়নি অভিযুক্ত রুপম প্রধানের। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান জানান, এ ঘটনায় ইউপি সদস‌্য মোস্তফা জামান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত করে ব‌্যবস্থা নেয়া হবে।

নভেম্বর ২৪.২০২১ at ১৭:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সকব/জআ