বেড়ায় নৌকা পার্থীর ইশতেহার ঘোষনা

বিজ্ঞাপন

আসন্ন পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী যুব লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য অ্যাড. আসিফ শামস্ রঞ্জন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার (২৪নভেম্বর) বিকালে বেড়া পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে পৌর আ”লীগের পার্টি অফিসে গণমাধ্যমের সামনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন। এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে বেড়া পৌরসভার প্রতিটি উন্নয়ন মাস্টার প্ল্যানের মাধ্যমে ঘোষিত ইশতেহারে ২৭টি অঙ্গীকার বাস্তবায়ন করব।

আরো পড়ুন:
রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার ফেঁসে গেলেন যৌন কেলেঙ্কারিতে
‘এসএসসি’ পরীক্ষার্থীকে অপহরনের ঘটনার মূলহোতাকে কারাগারে প্রেরণ

ইশতেহারে উল্লেখ করা হয়েছে- পৌরসভায় কারিগরি শিক্ষা বৃদ্ধির লক্ষ্যে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলব। পাশাপাশি পরিচ্ছন্নকর্মীদের সহায়তায় পরিচ্ছন্ন শহর গড়তে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করব। মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তুলব। নগরীর পানিবদ্ধতা নিরসন, যানজট নিরসন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা, নালা-খাল-নদী থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, বর্জ্য ব্যবস্থাপনা করা হবে। পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হয় পৌর করের ওপর। নির্বাচিত হলে অযৌক্তিক, বর্ধিত করারোপ করা হবে না। অতিদরিদ্র মানুষের জন্য সহায়তা করা হবে।পৌরসেবা ডিজিটালাইজড এর মাধ্যমে প্রতিটি নাগড়িকের দোরগোড়ায় পৌছে দেওয়া হবে। প্রতিটি ওয়ার্ডে একটি করে শিশুপার্ক স্থাপন করা হবে। একই সঙ্গে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ বেড়া পৌরসভা বিনির্মাণে সহায়তা করবেন।এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান, পৌর আওয়ামী লীগের সভাপতি,সাধারন সম্পাদক ও অসংখ্য নেতৃবিন্দ।

নভেম্বর ২৪.২০২১ at ১৭:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হআর/জআ