কাজিপুরের গান্ধাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থীর আলোচনা সভা

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব খুকশিয়া নিবাসী শফিকুল ইসলাম তালুকদার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থীর সমর্থনে এক অনাড়ম্বর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে নির্বাচনী আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত এলাকার প্রবীণ মুরুব্বিগণ অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা কামনা করেন অত্যান্ত ন্যায় নিষ্ঠবান ব্যক্তিত্বসমপর্ণ শফিকুল ইসলাম তালুকদারের পক্ষে।

সাদা মনের শফিকুল ইসলাম লেখাপড়া করেছেন নারায়ণগঞ্জ শহরে। ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করেছেন। জননেতা মোহাম্মদ নাসিমের আশির্বাদে থেকেছেন শামীম ওসমানের (এমপি) ছত্রছায়ায়।

বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম বলেন, জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে আমার রাজনৈতিক পরিবার। ছোট ভাই মরহুম আল-আমিন তালুকদার ছিল কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি। তিনি ছিলেন এমপি তানভীর শাকিল জয়ের স্নেহধন্য। আরেক ছোট ভাই পারভেজ আহমেদ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আরো পড়ুন :
যশোরের কর্মীসভা সফল করার লক্ষে চৌগাছা মহিলাদলের প্রস্তুতিমূলক সভা
আহসান হাবীব হলেন যশোর শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান

আরেক ভাই সাংবাদিক আব্দুস সোবহান চান, আল-আমিন তালুকদার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি। প্রতি বছর এই সংস্থার মাধ্যমে হতদরিদ্রের মাঝে বস্ত্র বিতরণ ও খাদ্য সহায়তা করে থাকি। আশা করি, জন কল্যাণকর কাজের প্রতিদান স্বরূপ রেকর্ড সংখ্যক ভোট দিয়ে অত্র ওয়ার্ডের ভোটারগণ আমাকে নির্বাচিত করবেন।

মাদকে আসক্ত যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে, হতাশায় নিমজ্জিত বেকার যুবকেরা দাপিত হচ্ছে নানা অন্যায় কাজে। সঠিক পরিকল্পনা প্রনয়ণের মাধ্যমে কলুষমুক্ত সমাজ গঠনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং গান্ধাইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও মূল্যবান ভোটের মাধ্যমে যোগ্যতার মূল্যায়ন করে নির্বাচিত করবেন এই প্রত্যাশায় রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন শফিকুল ইসলাম তালুকদার।

নভেম্বর ২৪.২০২১ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি