আসন্ন ইউপি নির্বাচন ঘিরে কোটচাঁদপুরে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

বিজ্ঞাপন

সড়ক দূর্ঘটনা রোধ ও আসন্ন ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা বজায় রাখতে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিশেষ অভিযান চালিয়েছে জেলা ট্রাফিক পুলিশ। এসময় রেজিষ্ট্রেশন বিহীন ২৭টি মোটরসাইকেল জব্দ ও বিভিন্ন ধারায় ৫১ টি মামলা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর শহরের মেইন বাসষ্টান্ডসহ বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নের্তৃত্ব দানকারী ঝিনাইদহ ট্রাফিক বিভাগের ইনচার্জ ইন্সপেক্টর সালাহ্উদ্দিন জানান, সারা দেশে সড়ক দূর্ঘটনা বেড়ে যাওয়া, বেপরোয়া মোটরসাইকেল চালানো, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা বজায় ও রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় মঙ্গলবার সকাল থেকে কালিগঞ্জ ও কোটচাঁদপুরের বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়।

আরো পড়ুন :
ফুলবাড়ীতে ১শ বোতল স্কাফ মাদকসহ অটোরিকশা চালক আটক
ঝিনাইদহে প্রার্থী পরিবর্তন নিয়ে ষড়যন্ত্র, কৃষ্ণপদ দত্তের প্রতি আস্থা ইউনিয়নবাসির

এসময় নিবন্ধনহীন ও কাগজপত্রে বিভিন্ন অনিয়মের কারণে ৫১ টি মামলা ও ২৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে জব্দকৃত মোটরসাইকেল কোটচাঁদপুর ও কালিগঞ্জ থানা পুলিশের হেফাজতে রাখা হয়। অভিযানে ইন্সপেক্টর মশিয়ুর রহমান, সার্জেন্ট আসাদ, সার্জেন্ট শুভ্র, সার্জেন্ট মোজাফফরসহ থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুল মান্নান, এসআই আনোয়ারুল ইসলাম ও উপ-পরিদর্শক কালাম এবং থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

নভেম্বর ২৩.২০২১ at ২০:৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি