ঝিনাইদহে প্রার্থী পরিবর্তন নিয়ে ষড়যন্ত্র, কৃষ্ণপদ দত্তের প্রতি আস্থা ইউনিয়নবাসির

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়ন জুড়ে এখন একটি কথাই উচ্চারিত হচ্ছে নৌকার প্রার্থী কৃষ্ণ পদ দত্ত কি আসলেই অসুস্থ? এই অপপ্রচারে গোটা ইউনিয়ন জুড়ে ক্ষোভ বিক্ষোভে সরব হয়ে উঠেছে তৃণমূলের রাজনীতি।

ইউনিয়ন আওয়ামলীগের রাজনীতি দ্বিধাবিভক্ত করতে কৃষ্ণপদ দত্তের বিরুদ্ধে মাঠে নেমেছেন একটি পক্ষ। একটি বিশেষ মহল পরিস্থিতি উত্তপ্ত ও সহিংস করে তুলতে কোমড় বেধে নেমেছে বলে অভিযোগ করছে নৌকার প্রার্থী কৃষ্ণ পদ দত্ত। ইতিমধ্যে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পরিবর্তনের দাবিতে শতাধিক নারী পুরুষ দিয়ে শহরে বিক্ষোভ ও মানববন্ধন করানো হয়েছে।

কিন্তু কালীচারণপুরের সাধারণ মানুষ চলমান উন্নয়নকে সম্মুত রাখতে নৌকার প্রতিই আস্থা রাখছে সাধারণ ভোটাররা। সেক্ষেত্রে বর্তমান চেয়ারম্যান কৃষ্ণপদ দত্তকে তারা যোগ্য মনে করছেন। প্রার্থী পরিবর্তনের দাবীকে তারা ষড়যন্ত্র বলে মনে করছেন। কালীচরণপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আব্দুল বারী মেম্বার জানান, ছাত্রজীবন থেকেই কৃষ্ণপদ দত্ত ছাত্র রাজনীতির সাথে জড়িত। ২০০৬ সালে সরকারি বিরোধী আন্দোলনে অংশগ্রহণ করে বিএনপি জামায়াতের হামলায় গুরুত্বর আহত হন।

দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেই রেশ এখনো তিনি বয়ে বেড়াচ্ছেন। ৭ নং ওয়ার্ডের মেম্বার রেজাউল ইসলাম জানান, তিন যুগের রাজনৈতিক জীবনে কৃষ্ণপদ দত্ত দীর্ঘ দুই দশক যাবত ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। মগরখালী গ্রামের ময়েন উদ্দীন ও রেজাউল ইসলাম জানান, যারা প্রার্থী পরিবর্তনের দাবী তুলছে তারা আসলে সুযোগ সন্ধানী।

আরো পড়ুন :
বুলগেরিয়ায় টুরিস্ট বাস দুর্ঘটনা, আগুন লেগে নিহত ৪৫
উল্লাপাড়ায় আ.লীগের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ককটেল বিস্ফোরণ

ভোটের সময় তারা সরব, অন্য সময় নীরব। বালিয়াডাঙ্গা গ্রামের শিমুল ইসলাম ও আব্দুল করিম জানান, কৃষ্ণ পদ দত্ত সম্পুর্ণ সুস্থ একজন মানুষ। তিনি সুস্থ কি অসুস্থ আওয়ামলীগের কেন্দ্রীয় জেলা আওয়ামী লীগের নেতারা বেশ ভাল করেই জানেন। মহিষাডাঙ্গা গ্রামের রাজু হোসেন, মোবাচ্ছের হোসেন, নাচনা গ্রামের রফিকুল ইসলাম, আশরাফুল ইসলাম, ভগবান নগরের রোকন উদ্দীন, কাস্ট সাগরা গ্রামের শহীদুল মাস্টার জানান, ইউনিয়নের উন্নয়নে কৃষ্ণ পদ দত্তকে খুব প্রয়োজন।

যারা প্রার্থী পরিবর্তনের দাবী তুলছে তারা নৌকা প্রতিকের ভালো চান না। তারা সুবিধাবাদী ও সুযোগ সন্ধানী। বিষয়টি নিয়ে নৌকার প্রার্থী কৃষ্ণ পদ দত্ত বলেন, তিনি নিয়মিত গনসংযোগ করছেন। যারা প্রার্থী পরিবর্তন চাচ্ছেন তারা এলাকার উন্নয়ন চায় না। একটা স্বার্থান্বেষী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনে আবারো বিপুল ভোটে জয়লাভ করবো। নৌকার সম্মান অক্ষুন্ন রাখতে বদ্ধ পরিকর ইউনিয়নবাসি।

নভেম্বর ২৩.২০২১ at ১৮:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসু/রারি