একসঙ্গে চমক নিয়ে আসছেন তারিক আনাম, পূর্ণিমা ও চঞ্চল

প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় তিন তারকাকে। তারা হলেন অভিনেতা তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা। তিনজন একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন।

শিগগিরই শুরু হতে যাচ্ছে ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি-এর ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’। ২২ নভেম্বর আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানটি সম্পর্কে ঘোষণা এসেছে।

সেখানে জানানো হয়, অনুষ্ঠানটিতে সেরা অংশগ্রহণকারীদের বাছাই করতে জাজ প্যানেলে থাকছেন তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং পূর্ণিমা। টফি-এর প্ল্যাটফর্মে প্রতিভা প্রদর্শনের মাধ্যমে দেশি কনটেন্ট নির্মাতাদের তারকাখ্যাতি এনে দেওয়ার লক্ষ্য নিয়ে এই মাসে শুরু হয় ‘টফি স্টার সার্চ’।

নাচ, গান, অভিনয় ও অন্যান্য বিষয়ে পারদর্শী দেশি কনটেন্ট নির্মাতারা নিজেদের তৈরি ভিডিও টফিতে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আপলোড করা ভিডিওতে মোট ভিউ ও রিয়্যাকশনের উপর ভিত্তি করে দেশের ৮টি বিভাগ থেকে মোট ৪০০ জন অংশগ্রহণকারীকে প্রথম স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত করা হবে।

এই রাউন্ডে প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে থাকবেন ১৪ জন তারকার একটি জুরি প্যানেল। বাছাইকৃত সেরা ৩০ জন অংশগ্রহণকারী ফাইনাল স্টুডিও রাউন্ডে যাওয়ার সুযোগ পাবেন, যা ঢাকায় অনুষ্ঠিত হবে। সর্বমোট ১ কোটি টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার পাবেন এই ৩০ জন প্রতিযোগী।

আরো পড়ুন :
নড়াইলে “কৃষক অ্যাপ ”এর মাধ্যমে আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন
টেস্ট শুরুর আগে দুঃসংবাদ পেল বাংলাদেশ

‘টফি স্টার সার্চ’ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে: toffeestarsearch.com । এই প্রতিযোগিতায় ভিডিও জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২১।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, ‘টফি স্টার সার্চ-এর সম্মানিত বিচারক হিসেবে তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমাকে পেয়ে আমরা খুবই আনন্দিত। খ্যাতিমান এই শিল্পীদের দীর্ঘদিনের অভিজ্ঞতা এবং দক্ষতা এই প্রতিযোগিতায় বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবানদের খুঁজে বের করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি মনে করি, তাঁদের সামনে নিজেদের প্রতিভা পরিদর্শন করে স্বীকৃতি পাওয়া প্রতিযোগীদেরজন্য একটি অমূল্য অভিজ্ঞতা হতে চলেছে।’

নভেম্বর ২৩.২০২১ at ১৫:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রারি/রারি