রাণীশংকৈলে পরীক্ষা দিতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভুল রুটিন দেখার কারনে সোমবার ২২ নভেম্বর স্বপন কুমার রায় (১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থী ইদুর মারা  ট্যাবলেট খেয়ে মারা গেছে। স্বপন রাণীশংকৈল উপজেলার রাতোর ফরিঙ্গাদিঘি গ্রামের সুভাস কুমার রায়ের ছেলে। সে নেকমরদ কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

থানা সুত্রে জানা গেছে, ২১ নভেম্বর স্বপনের পরীক্ষা ছিল। কিন্তু ভুল করে পরীক্ষার রুটিনে পরীক্ষা নেই দেখে ঐদিন সে পরীক্ষা দিতে যায়নি। পরে ঐদিন বিকেলে সহপাঠীর কাছে জানতে পারে তার পরীক্ষা ছিল। এ কথা শুনে স্বপন মানসিক ভাবে ভেঙে পড়ে।  রাতে সে খেয়েদেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে।  রাত ১১ টার দিকে স্বপন ইঁদুর মারা গ্যাস টেবলেট খেয়ে ফেলে। বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে দ্রুত চিকিৎসার জন্য প্রথমে নেকমরদ ও রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সর্বশেষ তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে নেয়ার পর সোমবার দুপুরে তার মৃত্যু হয়।

আরো পড়ুন :
যেসব প্রাকৃতিক উপাদান রূপচর্চায় ক্ষতিকর
বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিলেন শিল্পা শেঠি

থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তারা লাশ সৎকার করার জন্য এডিএম বরাবর একটি  লিখিত আবেদন করেছেন। এনিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বপনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নভেম্বর ২২.২০২১ at ২১:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি