যশোর সদরের নওয়াপাড়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জাকির

বিজ্ঞাপন

যশোর সদর উপজেলার ৪ নং নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা যুবলীগের সক্রিয় কর্মী সাবেক ছাত্রলীগ নেতা মো. জাকির হোসেন। তিনি কোভিড-১৯ সময়ে ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রামে জন সচেতনতা মুলক প্রচারসহ প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। স্থানীয় অসহায় গরীব দুঃখী মানুষের পাশে থেকে হয়েছেন তাদের পরম বন্ধু।

সামাজিক কর্মকান্ডেও মো. জাকির হোসেন প্রশংসার দাবিদার। তিনি মসজিদ, মাদ্রাসা, বিদ্যালয়সহ ক্লাব ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। স্থানীয়দের সাথে কথা বলে এমন তথ্যই পাওয়া গেছে। তারা বলেছেন, একজন তরুণ উদয়ীমান সচ্ছ রাজনীতিবিদ হিসাবে ইউনিয়নবাসী তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

যশোর সদরের ৪ নং নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্ববায়ক মাসুদুর রহমান বলেন, জাকির হোসেন দলের একজন সক্রিয় নেতা। সদব্যবহারসহ স্থানীয়দের বক্তব্য মতে তিনি জনদরদী, এমন লোক চেয়ারম্যান হলে এলাকার সকল মানুষ তাদের প্রাপ্য অধিকার সুষমবন্টনের সুবিধা পাবে বলেও তিনি মন্তব্য করেন।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ষ্ঠ দফার তফসিল ঘোষণা হতে পারে আগামি ২৫ নভেম্বর। এবারের তফসিলে যশোর জেলার সদর ও কেশবপুর উপজেলার ইউনিয়নগুলো অন্তর্ভূক্ত থাকতে পারে।