ছিনতাইয়ের দায়ে জাবিতে আটক-১

ভর্তিচ্ছু শিক্ষার্থীর কাছ থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক এক শিক্ষার্থী আটক হয়েছে।

রোববার (২১ নভেম্বর) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ফুট ওভারব্রিজ থেকে বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাকে আটক করেন।

আটককৃত ছিনতাইকারীর নাম সাজ্জাদ হোসেন সায়েম। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী। তার বাড়ি ঢাকার খিলগাঁওয়ের বালুর পাড়ায়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সায়েম ওভারব্রিজের ওপর ছিনতাইয়ের সময় বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থীরা তাকে আটক করেন। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল-হাসান বলেন, ছিনতাইকালে তাকে হাতেনাতে আটক করে বিশ্ববিদ্যালয়ের-ই শিক্ষার্থীরা। আমরা তাকে পুলিশের কাছে হস্তান্তর করেছি, তারাই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

আরো পড়ুন :
যুব বন্ধু ও সফল সংগঠক টঙ্গীর সোহেল রানা
সিলেটের বাজারে আসছে শীতকালীন সবজি: কমছে দাম

সে এর আগেও এমন কাজ করেছে উল্লেখ্য করে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের হাজার হাজার শিক্ষার্থীর স্বার্থে এমন কয়েকজন শিক্ষার্থীর দায় বিশ্ববিদ্যালয় প্রশাসন নিবে না।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ বলেন, ছিনতাইয়ের কাজে জড়িত থাকা অবস্থায় শিক্ষার্থীরা তাকে আটক করে। আমরা অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেবো। তদন্তের সাপেক্ষে তার সাথে জড়িতের ব্যাপারেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ২১.২০২১ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি