শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের রাস্ট্রীয় মর্যাদায় দাফন

বিজ্ঞাপন

যশোরের শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সৈয়াল (৮২) আর নেই । তিনি শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে ফেরার সময় প্রতিমধ্যে ইন্তেকাল করেন (ইন্না…………….রাজিউন) । তিনি হঠাৎ ডাক্তারি পরীক্ষায় লিভার ক্যান্সারে আক্রান্ত হলে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও এক মেয়েসহ অসখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের মৃত মনির উদ্দীন মুন্সির ছেলে।

শনিবার সকাল সাড়ে ১১টার সময় রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সনামধন্য রাজনৈতিক ব্যক্তিত্ব মরহুমের রাষ্ট্রীয় সম্মান গার্ড অফ অনার ও নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়।

আরো পড়ুন :
নির্যাতিত গৃহকর্মীকে উদ্ধার করলো ডিএমপি
মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে ঝিনাইদহে সাংবাদিকদের মানববন্ধন

গার্ড অফ অনার ও নামাজে জানাজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফার হোসেন, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বেনাপোর পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান , উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবার রহমান, ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান, ডিহি ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার নুর ইসলাম মল্লিক, ডিহি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসেন আলী, সাবেক চেয়ারম্যান একেএম ফজলুল হক বকুল, নৌকা প্রতিকের প্রার্থী আসাদুজ্জামান মুকুল, সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ইয়াছিন আরাফাতসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নভেম্বর ২০.২০২১ at ২০:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/রারি