বাঁকড়ার আইসি’র স্ত্রীর সাথে অশালীন আচারণের চেষ্টায় কিশোর গ্যাং আটক

যশোর জেলা
বিজ্ঞাপন

যশোরের ঝিকরগাছার বাঁকড়া চৌরাস্তা মোড়ে বাঁকড়া পুলিশ ফাঁড়ির আইসি কামারুজ্জামানের স্ত্রীর সাথে অশালীন আচারণের চেষ্টা করেছে এক কিশোর গ্যাংয়ের সদস্য’রা। এসময় বিষয়টি আঁচ করতে পেরে তাদের মোটরসাইকেলসহ আটক করে নিয়ে আসে আইসি’র স্ত্রীর বডিগার্ড। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাঁকড়া বাজারের চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশের হেফাজতে নেওয়া লাল্টুর ছেলে মুন্না, মিলন বাঁকড়ার আলীপুরের বাসিন্দা। তারা নির্বাচনে হেরে যাওয়া চেয়ারম্যান নিছার আলীর কিশোর গ্যাংয়ের সদস্য।

বৃহস্পতিবার দুপুর ২ টা থেকে শুক্রবার রাত ৯ টা পর্যন্ত তারা পুলিশি হেফাজতে ছিল। পরে শুক্রবার রাত ৯ টার সময় তাদের ছেড়ে দিলেও মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় ফেরত দেয়নি ফাঁড়ি পুলিশ।

প্রত্যক্ষদর্শী শাহাবুদ্দীন সাহেব বলেন, ‘বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে বাঁকড়া চৌরাস্তা মোড়ে বাঁকড়া পুলিশ ফাঁড়ির আইসি কামারুজ্জামানের স্ত্রীর সাথে অশালীন আচারণের চেষ্টা করলে পুলিশ তাদের ধরে নিয়ে যায়’।

নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার আনিসুর রহমান বলেন, ‘এ ব্যাপারে আমি আইসি সাহেবের সাথে কথা বলেছিলাম। ঘটনায় জড়িতদের ফাঁড়িতে নেওয়ার পরে ছেড়ে দেওয়া হয়েছে। এখনও তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফাঁড়িতে আছে’।

আরো পড়ুন :
বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনকে গার্ড অব অনার প্রদান
শ্লীলতাহানির অভিযোগে দাদন ব্যবসায়ী শ্রীঘরে

বাঁকড়া ফাঁড়ির আইসি কামারুজ্জামান বলেন, ‘ঘটনাটা এরকমই। আমার স্ত্রীর সাথে বডিগার্ড ছিল, সে বিষয়টি আঁচ করতে পেরে তাদের মোটরসাইকেলসহ আটক করে নিয়ে আসে। পরে ফাঁড়িতে তাদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। তবে মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় মোটরসাইকেল আটক করে রাখা হয়েছে’।

প্রসঙ্গত, কিশোর গ্যাংয়ের এ সদস্যরা নিয়মিতইএ বাঁকড়া বাজারে সাধারণ মানুষ, বিশেষ করে নারীদের সাথে অশালীন আচারন করে। কিন্তু সদ্য হেরে যাওয়া চেয়ারম্যান নিছার আলীর ছত্রছায়ায় থাকায় তাদের কিছু বলতে সবাই ভয় পায়।

নভেম্বর ২০.২০২১ at ১৯:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি