‘টিকটক আসক্ত’ নিখোঁজ তিন বোন যশোর থেকে উদ্ধার

রাজধানীর আদাবরের ‘টিকটক আসক্ত’ নিখোঁজ তিন বোন যশোর শহর থেকে উদ্ধার হয়েছেন। রাতেই তাদেরকে ঢাকায় আনা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহীদুজ্জামান এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধারের পর নিখোঁজ তিন বোন যশোর কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে আছেন। রাতেই তাদের ঢাকায় আনা হবে। আগামীকাল শনিবার এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে ব্রিফিং করে গণমাধ্যমকে অবহিত করা হবে।

নিখোঁজ তিন বোনের মধ্যে বড় বোন রোকেয়া (১৮) একাদশ শ্রেণির শিক্ষার্থী, মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)। মেজো বোন জয়নব ও ছোট বোন খাদিজা এবার একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। সামনে তাদের আরও দুটি পরীক্ষা। রাজধানীর খিলগাঁওয়ে এক খালার বাসায় দুই বোন আর বড় বোন আদাবর এলাকায় আরেক খালার বাসায় থাকতেন।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে আদারবের শেখের টেকের খালার বাসা থেকে ওই তিন বোন নিখোঁজ হন বলে আদাবর থানায় জিডি করেন তাদের খালা। জিডিতে তিনি বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তারা একসঙ্গে আদাবরের শেখের টেক এলাকার বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর বাসায় ফেরেনি তারা। বের হওয়ার সময় তারা কাপড়চোপড় ও পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে নিয়ে গেছেন।

নিখোঁজ তিন বোনের মা ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৩ সালে মারা যাওয়ার পর থেকে তারা দুই খালার বাসায় বসবাস করতেন। তাদের বাবা অন্যত্র বিয়ে করে সংসার করছেন। মেয়েদের সঙ্গে খুব একটা যোগাযোগও নেই বলে জানা গেছে।

কিছুক্ষণ আগে র‌্যাব জানিয়েছিল, তদন্তের মাধ্যমে তারা জানতে পেরেছে নিখোঁজ তিন বোন যশোরে অবস্থান করছেন।