ডিসি মোর্শেদ আলমের সাথে উত্তরা প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রীতি বৈঠক

ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও প্রীতি বৈঠক করেছে উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা।

বুধবার বেলা ১২টায় উত্তরার ৬নং সেক্টরস্থ ডিসি উত্তরার কার্যালয়ে এ প্রীতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এসময় উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ডিএমপি উত্তরা বিভাগের নবনিযুক্ত উপ-পুলিশ কমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

প্রীতি বৈঠকে উত্তরা প্রেসক্লাবের নির্বাচন, যাচাই-বাছাই, সদস্য ইত্যাদি বিষয় তুলে ধরেন সভাপতি রাসেল খান। বৃহত্তর উত্তরায় পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের পুলিশের সহযোগিতা, অপসাংবাদিকতা বন্ধে প্রশাসনের নজরদারি, সংবাদ প্রকাশের জেরে গণমাধ্যমকর্মীদের মামলা-হামলার হুমকি ও সন্ত্রাসী কায়দায় ভয়-ভীতি বন্ধে পুলিশের কঠোর পদক্ষেপের আহ্বান জানান নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার দাস।

উত্তরাকে সুন্দরভাবে গড়ে তোলার প্রত্যয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম বলেন, আমরা উত্তরাকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আপনাদের সহযোগিতা খুবই প্রয়োজন। কেননা, যেকোন ঘটনার তথ্য প্রথমে সাংবাদিকরাই পেয়ে থাকেন। আপনারা যদি তথ্যটি আমাদেরকে জানান তাহলে আমরাও দ্রুত আইনী পদক্ষেপ নিতে পারি।

আরো পড়ুন :
ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কার্যালয় ভাংচুর ও কর্মীকে মারধরের অভিযোগ
মদ নিয়ে আসার পথে পথচারীকে গাড়িচাপা, যুবক আটক

উত্তরা অঞ্চলে অপসাংবাদিকতারোধ, নামধারী সাংবাদিকদের দৌরাত্ম্য ঠেকাতে তিনি উত্তরা প্রেসক্লাবকে কার্যকরী ভূমিকায় অবতীর্ণ হওয়ার পরামর্শ দেন তিনি। সংবাদ প্রকাশের জেরে কোনো সাংবাদিককে হুমকি-ধামকি ও হামলা-মামলার ভয় দেখালে তৎক্ষণাৎ সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সরাসরি ডিসি অফিসকে অবগত করার অনুরোধ জানান তিনি। এছাড়াও পেশাদার সাংবাদিকদের তথ্য সংগ্রহের ক্ষেত্রে ডিএমপি উত্তরা বিভাগ পুলিশের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে বলে উপস্থিত নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন ডিএমপি উত্তরা বিভাগের ডিসি মোর্শেদ আলম। একই সাথে উত্তরা প্রেসক্লাবের ভবিষ্যৎ কার্যক্রমের সফলতা কামনা করেছেন ডিএমপি উত্তরা বিভাগের দায়িত্বপ্রাপ্ত পুলিশের এই উচ্চ পদস্থ কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মানিক খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মাহতাব ফারাহী, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক সুমন, দফতর সম্পাদক যোবায়ের হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী তারেক, মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার পুষন, কার্যনির্বাহী সদস্য নুরুল আমিন হাসান ও সৈয়দ ইদ্রিস আলী।

নভেম্বর ১৭.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/রারি