নাচোল উপজেলার চেয়ারম্যানের নারী নিয়ে আপত্তিকর ভিডিও ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের একটি আপত্তিকর ভিডিও মুঠোফোনে ভাইরাল হয়ে গেছে বলে জানা যায়। বুধবার দুপুর হতে ভিডিওটি সকলের মুঠোফোনে কে বা কারা প্রেরণ করে।

ভিডিওটি আমাদের হাতে পৌঁছেছে। ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার অফিসে এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকে। তার সামনে বসা অন্য এক নারী সেটা ভিডিও করছে। এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান কাদের ওই নারীর সাথে আপত্তিকর কাজ করছেন। এক পর্যায়ে কাদের ভিডিও ধারনকারী মহিলার উদ্দেশ্যে বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানায় সে ভিডিও করছেনা, গান শুনছে।

আরো পড়ুন:
বুনোহাতি হত্যার প্রতিবাদে জাবিতে পাপেট প্রদর্শনী ও মানববন্ধন
ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কার্যালয় ভাংচুর ও কর্মীকে মারধরের অভিযোগ

সুত্রে জানা যায়, ঘটনাটি বুধবার (১৭ নভেম্বর) সকালে কাদের চেয়ারম্যানের উপজেলার অফিসে ধারন করা। ভিডিও ধারনকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া না গেলেও সুত্র জানায়, ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। তবে কি কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গিয়েছিলেন তা জানা যায়নি। আপত্তিকর ভিডিও’র ব্যাপারে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হয় কিন্তু তিনি রিসিভ করেননি। তারপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠানো হয়। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

নভেম্বর ১৭.২০২১ at ১৮:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মকই/জআ