বেড়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থিকে নির্বাচন থেকে সরে যাবার হুমকি

বিজ্ঞাপন

পাবনার বেড়া পৌর সভার জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী কে, এম আব্দুল্লাহ অভিযোগ করেছেন তাকে নির্বাচন থেকে সরে যেতে একটিমহল নানাভাবে হুমকি দিচ্ছে। তিনি বুধবার দুপুরে বেড়া গোধুলী সুইটস এন্ড চাইনিজ রেষ্টুরেন্টে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। যতই হুমকি ধামকি দেয়া হোক না কেন তিনি নির্বাচন চালিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ঘোষণা করেন।

মেয়র প্রার্থী কে, এম, আব্দুল্লাহ নির্বাচনী ইশতেহারে পৌর এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ততা, সঙ্গতিপুর্ণ কর নির্ধারণ, সন্ত্রাস চাঁদামুক্ত ব্যবসায় বান্ধব পরিবেশ সৃষ্টির মাধ্যমে বেকার সমস্যা হ্রাস, স্বাস্থসম্মত বর্জ্য ও পয়নিষ্কাষন ব্যবস্থাপনা গড়া, পৌরসভার বেদখলকৃত জমি উদ্ধার করে পরিবেশবান্ধব শিশু পার্ক প্রতিষ্ঠাসহ আধুনিক পৌর সভা গড়ার ঘোষণা দেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, তিনি বিজয়ী হলে পৌর এলাকার ১০ টি ওয়ার্ডের সুষম উন্নয়ন করা হবে। তিনি আরও বলেন, আমি বিজয়ী হলে আমার কর্মকান্ডই বলবে আমি ভালো না মন্দ। আর এ জন্য নিজেকে সফল মেয়র বলে জাহিরের প্রয়োজন হবে না। তিনি সবার জন্যই পৌর সভা উন্মুক্ত থাকবে বলেও ঘোষণা দেন।এসময় স্থানীয় ও জাতীয় দৈনিকসহ বিভিন্ন মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

নভেম্বর ১৭.২০২১ at ১৬:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হআর/জআ