শ্রীলঙ্কার বিপক্ষে কোন ভুল করতে চাইছে না বাংলাদেশ

ড্র করলেই শিরোপার লড়াইয়ে নামার সুযোগ পাবে লাল-সবুজরা। প্রতিপক্ষ স্বাগতিক দল হওয়ায় কোন ভুল করতে চাইছে না জামাল ভূঁইয়ারা। লক্ষ্য এখন একটাই, পয়েন্ট ভাগাভাগি নয়, এই ম্যাচে জয় ভিন্ন কিছুই ভাবছে না কোচ মারিও লেমোস। কোচের আস্থার প্রতিদান দিতে ফুটবলাররা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবেন বলে জানিয়েছেন জামাল ভূইয়া।

মঙ্গলবার (১৬ নভেম্বর) ফাইনালে উঠার লক্ষ্য নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ রাত সাড়ে ৯টায় কলম্বোর রেসকোর্স স্টেডিয়ামে। পয়েন্ট অর্জনে তাই রণকৌশলেও পরিবর্তন এনেছেন কোচ মারিও লেমস।

আরো পড়ুন:
প্রধান শিক্ষকের উদাসীনতায় এস এস সি পরীক্ষায় অংশ নিতে পারেনি পেকুয়ার ১৯ শিক্ষার্থী!
প্রসঙ্গ : কাউন্টার নিউজ ও সিন্ডিকেট

বাজে সময় দেশের ফুটবলের সঙ্গে লেগে আছে অনেকটা জোঁকের মত। যেটা বারংবার ছাড়াবার চেষ্টা করেও কোনো সুফল মিলছে না। অবশ্য এটাও ঠিক এই অদৃশ্য বা কথিত জোঁক থেকে বাঁচতে আমাদের ফুটবলাররা কতটা সামর্থ্যপূর্ণ? সে যাই হোক। সেশেলসের বিপক্ষে অপ্রত্যাশিত ড্রয়ের পরও বাংলাদেশ চার জাতি টুর্নামেন্টে টিকে আছে মালদ্বীপের সঙ্গে জয়ে। যদিও সেই ম্যাচের পারফরমেন্স নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে আরো ভালো করার প্রত্যাশা কোচের।

বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূইয়া বলেন, শ্রীলঙ্কা ভালো দল। ফাইনালে যেতে হলে ওদের জয় পেতেই হবে। তাই ওরাও চেষ্টা করবে সর্বোচ্চটা দিয়ে লড়তে। তবে আমরা ওদের চেয়েও ভালো। লক্ষ্য পূরণে কোনো সুযোগ দিতে চাই না প্রতিপক্ষকে। একটা শিরোপা আমাদের খুবই দরকার। তার জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে আমাদের।

নভেম্বর ১৫.২০২১ at ১০:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ