পাইকগাছায় স্কুল ছাত্রীকে অপহরণের কাজে সহায়তার অভিযোগে আটক ২

খুলনার পাইকগাছায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রী(১৬) কে অপহরণের কাজে সহায়তা করার অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে পাইকগাছা ও যশোরের বাঘারপাড়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের শালবরাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের শালবরাট গ্রামের মৃত রামপদ দেবনাথের ছেলে পরিতোষ দেবনাথ ও তার(পরিতোষ) স্ত্রী নমিতা দেবনাথ। তারা দু’জন অপহরণের দায়ে অভিযুক্ত সুব্রত দেবনাথের বাবা মা।

শুক্রবার (৫ নভেম্বর) পাইকগাছা পৌর এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয় বলে অভিযোগে পাওয়া যায়। ৯ নভেম্বর (মঙ্গলবার) ছাত্রীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে পাইকগাছা থানায় মামলা করেন যার নং-৯। অপহৃত স্কুল ছাত্রী পাইকগাছার মঠবাটি গ্রামের বাসিন্দা ও ভোলানাথ সুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

আরো পড়ুন:
ফুলবাড়ীর কেন্দ্রীয় কবরস্থানটি ক্রমান্বয়ে পুকুরে বিলীন হচ্ছে
দলীয় ও বিদ্রোহী একাধিক প্রার্থী নিয়ে সরগম শার্শার রাজনৈতিক অঙ্গন

মামলার এজাহারে জানাযায় স্কুল ছাত্রী শুক্রবার সকাল ৮ টার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে পাইকগাছার বোয়ালিয়া মোড় থেকে অজ্ঞাত ব্যক্তিরা প্রাইভেটকারে জোর করে তুলে নিয়ে যায় এমন খবর পাওয়া যায়। এঘটনার জের ধরে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি করা হয় যার নং ২৪৬ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহাদৎ মোল্যা জানিয়েছেন, অপহরণের কাজে সহায়তা করার অভিযোগে রোববার রাতে বাঘারপাড়া থেকে পরিতোষ দেবনাথ ও নমিতা দেবনাথ নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত সুব্রত দেবনাথসহ অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

নভেম্বর ১৫.২০২১ at ১৮:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/জআ