পরীমনির কণ্ঠে গান, প্রশংসা নেটিজেনদের

চিত্রনায়িকা পরীমনি । ছবি : ফাইল

ঢালিউড থেকে টালিউড, ঢাকা থেকে কলকাতা আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন ইস্যুতে তাকে নিয়ে সরগরম বিভিন্ন গণমাধ্যম। এবার নতুন চমক নিয়ে আলোচনায় এসেছেন এই চিএনায়িকা।

সম্প্রতি পরীমনি ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুকে। এবার গান গেয়ে নেটিজেনদের মন জয় করেছেন এ লাস্যময়ী। তিনি গেয়েছেন শিলাদিত্য মৌলিকের ‘হৃৎপিণ্ড’ সিনেমার গান।

ভিডিওতে দেখা গেছে, আলো ছায়ায় পরীমনি গাইছেন ‘আমার ভালোবাসলে না, আমার কাছে দিন ফুরালেও আসলে না’। গানটির মূল শিল্পী মেঘলা দাশগুপ্ত। সুর করেছেন রণজয় ভট্টাচার্য। গানটির শিরোনাম ‘মন কেমনের জন্মদিন’।

ভিডিও প্রকাশের পর তাতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। পরীর প্রশংসা করেছেন অনেকেই। কবির নামের একজন লিখেছেন, ‘অসাধারণ’। নির্মাতা চয়নিকা চৌধুরীও প্রশংসা করে লিখেছেন, ‘পরীমনি দারুণ সব সময়। আহা!’ ফারহান আমির লিখেছেন, ‘গানটিকে ভালোবাসি।’ নাঈম খান লিখেছেন, ‘ওয়াও। ধন্যবাদ।’ তানিয়া খন্দকার লিখেছেন, ‘এতো সুন্দর গান গাইতে পার।’

পরীর গাওয়া গানটি শুনেছেন সুরকার রণজয়। ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে এমনটাই জানা গেছে। বিভিন্ন মাধ্যম থেকে পরীর শেয়ার করা ভিডিওর লিংক পেয়েছেন রণজয়। সেখান থেকেই শুনেছেন তিনি।

আরো পড়ুন:
জায়গা নিয়ে বিরোধে মারপিটে আহত-৫, খড়ের পালায় অগ্নিসংযোগ
মনিপুরে সন্ত্রাসী হামলা, ভারতীয় সেনাবাহিনীর কর্নেলসহ নিহত ৭

পরে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘মন কেমনের জন্মদিন’ গানটিকে বাংলার সবাই ভালোবেসেছেন। সেটা যে বাংলাদেশে পৌঁছবে এবং পরীমনি গাইবেন, ভাবতেই পারিনি! খুব লোভ হচ্ছে বাংলাদেশ আর পরীমনির সঙ্গে কাজ করার।’

নিজের সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ সরব পরীমনি। ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের বিভিন্ন খবর দিয়ে থাকেন তিনি। সম্প্রতি তিনি ঢাকায় ফিরেছেন। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আসছে ডিসেম্বরে অংশ নেবেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার চিত্রায়ণে।

নভেম্বর ১৩.২০২১ at ১৭:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ