শিবগঞ্জের ইউপি নির্বাচনে নৌকা ৫, আওয়ামীলীগ বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ৩ চেয়ারম্যান প্রার্থী বিজয়ী

বিজ্ঞাপন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১১টি ইউপি নির্বাচনে নৌকা মার্কার ৫, আওয়ামীলীগ বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ৩ চেয়ারম্যান প্রার্থী জয় পেয়েছে। এনির্বাচনে বিএনপির কোন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জয়ী হতে পারেনি।

উপজেলা নির্বাচনি কন্ট্রোল রুম হতে বেসরকারিভাবে যাদের নির্বাচিত করা হয় তারা হলেন, ময়দানহাট্টা ইউপিতে মোঃ আবু জাফর (আওয়ামীলীগ বিদ্রোহী) ঘোড়া মার্কায় ১০৮১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা মার্কা এসএম রুপম পেয়েছেন ৮৫৯৪।

কিচক ইউনিয়নে এবিএম নাজমুল কাদির চৌধুরী নৌকা মার্কায় ১৩৮২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. জামিরুল ইসলাম লাঙ্গল মার্কায় ৬২৬২ পেয়েছেন।

আটমূল ইউনিয়নে মটরসাইকেল মার্কার (আওয়ামীলীগ বিদ্রোহী) চেয়ারম্যান মো. বেলাল হোসেন ১৩৯৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মোজাফফর হোসেন আনারস মার্কায় ৬২৭৪ পেয়েছেন।

পীরব ইউনিয়নে আশিক মাহমুদ মিল্টন মোটরসাইকেল মার্কায় (আওয়ামীলীগ বিদ্রোহী) ৬২১১পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মোজাম্মেল হক আনারস মার্কায় ৪৫৭২ পেয়েছেন।

মাঝিহট্ট ইউনিয়নে মো. ইসকান্দার আলী সাহানা (স্বতন্ত্র) অটোরিকশা মার্কায় ৫৭১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. আকবর আলী আনারস মার্কায় ৪০৪৪ ভোট পেয়েছেন।

বুড়িগঞ্জ ইউনিয়ন মো. রেজাউল করিম চঞ্চল নৌকা মার্কায় ৬৩৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল মার্কার আলতাফ হোসেন ৪৭০৮ ভোট পেয়েছে।

বিহার ইউনিয়নে মো. মহিদুল ইসলাম নৌকা মার্কায় ৪৭৭০ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মতিউর রহমান মোটর সাইকেল মার্কায় ৪৭২২ ভোট পেয়েছে।

শিবগঞ্জ সদর ইউনিয়নে মো. শহিদুল ইসলাম শহিদ নৌকা মার্কায় ১০১৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফায়েল আহম্মেদ সাবু চশমা মার্কার ৪৭৪৪ ভোট পেয়েছে।

দেউলি ইউনিয়নে মো. জাহেদুল ইসলাম নৌকা মার্কায় ৫৮২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল হাই প্রধান আনারস মার্কায় ৪০০১ ভোট পেয়েছে।

সৈয়দপুর ইউনিয়নে মো. আব্দুল মোত্তালেব (স্বতন্ত্র) ঘোড়া মার্কায় ভোট পেয়েছে ৯০২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাহমুদ হোসেন তৌফিক আনারস মার্কায় ৭৭২১ ভোট পেয়েছে।

আরো পড়ুন :
কালীগঞ্জ সীমান্তে বিএসএফ এর গুলিতে ২ বাংলাদেশী নিহত 
দ্রব্যমূল্য-যাতায়াত ভাড়া বৃদ্ধি জনগণের ‘বোবা কান্না’

রায়নগর ইউনিয়নে মো. শফিকুল ইসলাম (স্বতন্ত্র) মটর সাইকেল মার্কায় ১৪৫৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হাফিজুর রহমান হিরু আনারস মার্কায় ৫০২৩ ভোট।

বুড়িগঞ্জ ইউপিতে জয় পাওয়া আওয়ামীলীগ থেকে জয় পাওয়া রেজাউল করিম চঞ্চল বলেন, আমি আমার মরহম বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে এবং সকলকে সাথে নিয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চাই।

সৈয়দপুর ইউপির পরাজিত প্রার্থী মাহমুদ হোসেন তৌফিক বলেন, আমি ফলাফল মেনে নিয়েছি। নির্বাচনে জয়পরাজয় থাকবেই।

নির্বাচন বিষয়ে শিবগঞ্জ উপজেলার ইউএনও উম্মে কুলসুম সম্পা বলেন, সকল যল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আমরা সকলের প্রচেষ্টায় একটি অবাদ ও নিরপেক্ষ নির্বাচন করতে পেরেছি।

নভেম্বর ১২.২০২১ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইর/রারি