দিনাজপুরে হিন্দু মহাজোটের বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল কর্মসূচি পালন

সংখ্যালঘু সম্প্রদায়ের দূর্গামন্ডপ ও প্রতিমা ভাঙচুর এবং বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ, লুটপাট, খুন, নারী ধর্ষণ শ্রীলতাহানির প্রতিবাদ, ৭ দফা দাবির পূর্ণাঙ্গ বাস্তবায়ন, দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবীতে দিনাজপুরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল কর্মসূচি পালন।

১২ নভেম্বর শুক্রবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনাজপুর জেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতাকর্মী ও সমর্থকেরা। এসময় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক প্রভাস চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কাহারোল উপজেলা শাখার সভাপতি বাবু যোগেশচন্দ্র রায়, খানসামা খানসামা উপজেলা শাখার সভাপতি বাবু কিশোর কুমার রায়, চিরিরবন্দর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ নিখিল রঞ্জন রায়, বোচাগঞ্জ উপজেলা শাখার সভাপতি বাবু দেবেন্দ্রনাথ রায়, ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি বাবু নারায়ন সাহা, কাহারোল উপজেলা শাখা ছাত্র মহাজোটের প্রধান উপদেষ্টা বাবু সুরেন্দ্র নাথ রায় ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ খানসামা উপজেলা শাখার সভাপতি অধ্যাপক জিতেন্দ্র নাথ রায়। মানববন্ধনে সঞ্চালনা করেন সংগঠনের দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু চিত্তরঞ্জন রায়।

আরো পড়ুন :
স্বাস্থ্য ভালো রাখতে হলে জানতে হবে
দ্রব্যমূল্য-যাতায়াত ভাড়া বৃদ্ধি জনগণের ‘বোবা কান্না’

বক্তারা, সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্যাতন নিপিরণ বন্ধসহ ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে সরকারের প্রতি আহ্বান জানান। তারা বলেন, ঐক্যবদ্ধ ভাবে থাকলে সকল ধরনের হামলার ঘটনা প্রতিরোধ করা সম্ভব।

নভেম্বর ১২.২০২১ at ০৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআহো/রারি