এলাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি- জয়ী হবই, ১নং রাজানগরের ২ মেম্বার প্রার্থী

আসন্ন রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮নং ওয়ার্ড মো. ইউনুছ (ফুটবল) প্রতিক ও ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো. মনজুর মিয়া নাজু (টিউবওয়েল) মার্কার প্রতীক নিয়ে নির্বাচনী এলাকা সাতঘড়িয়া পাড়া ও হালিমপুুর চষে বেড়াচ্ছেন

মেম্বার পদপ্রার্থী এ দুই জন প্রচার-প্রচারণা ও গণসংযোগে যেখানে সামিল হচ্ছেন সেখানে মানুষের গণজোয়ার সৃষ্টি দেখা দিয়েছে। এলাকাবাসীরা অকুন্ঠ ভালবাসা যেন তাদের আগামীর স্বপ্ন। সাধারণ ভোটাররা টিউবওয়েল ও (ফুটবল) মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতি ও দিচ্ছেন।

মেম্বার পদপ্রার্থী মো. মনজুর মিয়া নাজু জানান, আমি এলাকার জনগণের ভালবাসা চাই, সমর্থন চাই, দোয়া চাই। জনগণের অকুতোভয় ভালবাসা, আন্তরিকতা দেখে সত্যিই আমি মুগ্ধ হচ্ছি। এলাকাবাসীরা ব্যাপকভাবে সাড়া দিচ্ছে। নির্বাচনে জয়ের ক্ষেত্রে কতটুকু আশাবাদি? এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, দীর্ঘদিন ধরে স্বপ্ন দেখে আসছি, জনগণের সেবা করব,জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো।

জনগণের গণরায়ে আসন্ন ২৮ নভেম্বর ২০২১ নির্বাচনে মেম্বার পদে আমাকে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি বলেন, জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি, জয় হবেই ইনশালা আল্লাহ যদি সহায় হন তবে আমি, ৯নং ওয়ার্ডের বাসিন্দাদের পাশে আছি, থাকবো। এলাকার বিভিন্ন স্কুল-মাদ্রাসা ও মসজিদসহ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ণসহ এলাকাবাসীর সার্বিক কল্যানে পাশে থাকব। সাধারন মানুষকে পাশে নিয়ে আমাদের গ্রামটিকে নতুন ভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

আরো পড়ুন :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নেতৃত্বে লেলিন-ইলিয়াস
স্বাস্থ্য ভালো রাখতে হলে জানতে হবে

এদিকে ৮নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন তরুন সমাজ সেবক গরিবের বন্ধু খ্যাত (ফুটবল) মার্কার মোহাম্মদ ইউনুছ। এলাকার অলিতে গলিতে, চায়ের দোকানে সর্বত্র আলোচনায় ঘুরে ফিরে একটি নামই শোনা যাচ্ছে ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তালা মার্কার মো. ইউনুছ।

৮নং ওয়ার্ডের সাধারন ভোটাররা জানান, সকল বিপদে আপদে দুর্যোগে মহামারীতে সার্বক্ষণিক যিনি সকলের পাশে ছিলেন তিনি হলেন অতি আপনজন তালা মার্কা মেম্বার পদপ্রাথী মো. ইউনুছ। এবারের নির্বাচনে তাকেই আমরা মেম্বার হিসেবে দেখতে চাই।

এ প্রসঙ্গে মেম্বার পদপ্রার্থী মো. ইউনুছ বলেন, আমি ছোট বেলা থেকেই জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। আসন্ন ইউপি নির্বাচনে আমি ৮নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হতে পারলে সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত করে ৮নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড জনগনকে উপহার দিতে চাই। আমি ৮নং ওয়ার্ডের এলাকা বাসীর কাছে (ফুটবল) মার্কায় ভোট, দোয়া ও সমর্থন চাই।

নভেম্বর ১২.২০২১ at ১৯:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমম/রারি