জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নেতৃত্বে লেলিন-ইলিয়াস

‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাহবুবুর রহমান লেলিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস বিন শামস।

মুক্তিযোদ্ধাদের সন্তান-সন্ততি ও নাতি-নাতনীদের সংগঠন ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ৪৪ তম ব্যাচের শিক্ষার্থী মাহবুবুর রহমান লেলিন। সাধারণ সম্পাদক হয়েছেন ইতিহাস বিভাগের ৪৫ তম ব্যাচের ইলিয়াস বিন শামস।

সংগঠনটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার এবং সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন আশিকুর রহমান, নামিন রউফ সিয়াফ, মহসিন বিল্লাহ, প্রাণবল্লভ অপু, মাহমুদ হাসান, ফরিদুন্নবী সুরুজ, সন্দীপ রায় ও মো. তানভীর।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন নয়ন হোসেন, কল্লানী পাঠান, মিয়া মো. আলীম আল রাজী রবিন, আহসান আমিন ফাহিম, মনোয়ার হোসেন হিমেল ও যোবায়ের আশিক।

নবকমিটি এই কমিটির সাংগঠনিক সম্পাদক পদে আছেন সাগর সিদ্দিকী, অয়ন নন্দী, তাজিন আহমেদ নীরব, ইমরান আহমেদ, মোস্তাফিজুর রহমান, আতিক মাহমুদ সজীব ও গাজী মুহিম আহমেদ।

কমিটির প্রচার সম্পাদক মো. নাঈম, উপ-প্রচার সম্পাদক আমিনুর সুমন, দপ্তর সম্পাদক জাহিদ হাসান, উপ-দপ্তর সম্পাদক আহমেদ আল হাসান, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক গাজী মিরাজ আহমেদ, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক অনুপম সিদ্ধার্ত, উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আইন সম্পাদক আরিফ আনজুম কাফি এবং উপ আইন সম্পাদক জুলহাস রাজিন।

এছাড়া কমিটিতে সমাজসেবা সম্পাদক হিসেবে আছেন আফরিন আলম রিমি, অর্থ বিষয়ক সম্পাদক মো. সিয়াম, উপ অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, ক্রীড়া সম্পাদক হিমালয় টনি, পরিবেশ বিষয়ক সম্পাদক আহাদুর রহমান আহাদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফারহান হোসেন ফাহিম, আপ্যয়ন বিষয়ক সম্পাদক নাজিমুদ্দিন এবং উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মালিহা রহমান।