নরসিংদীতে নির্বাচনী সংঘর্ষে নিহত ২

নিহত মো. সালাউদ্দিন মিয়া

নরসিংদীর রায়পুরার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে নির্বাচনী সহিংসতায় উভয়পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে তাদের মৃত্যু হয়।

গুলিবিদ্ধ দু’জন হলেন- বাঁশগাড়ির বালুয়াকান্দি গ্রামের হেকিম মিয়ার ছেলে মো. সালাউদ্দিন মিয়া (৩০)। নিহত সালাউদ্দিন এ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনের সমর্থক। অপরজন হলেন নৌকার প্রতীকের সমর্থক দুলাল। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, এ ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান মো. আশরাফুল হক। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচনের মাঠে আছেন জাকির হোসেন।

আরো পড়ুন:
ভোলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ, স্বতন্ত্র প্রার্থীকে জরিমানা
পত্নীতলা বিএমডিএ জোনের সরকারী কোষাধ্যক্ষ ইয়াবা সেবনে মগ্ন

গুলিবিদ্ধ নিহত সালাউদ্দিনের পরিবারের সদস্যরা বলেন, সালাউদ্দিন গাজীপুরের কোনাবাড়ী এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালাতেন। নির্বাচনে ভোট দেওয়ার জন্য রাতে তিনি বাড়ি ফেরেন। অথচ ভোটের দিন ভোরেই তার মরদেহ দেখছি আমরা। নৌকার আশরাফুল হকের লোকজন আমাদের বাড়িতে এসে তাকে গুলি করে হত্যা করেছে। তার পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন সালাউদ্দিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

 হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নভেম্বর ১১.২০২১ at ১৩:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ