ভোলায় বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল বৃদ্ধের

ভোলায় মেয়ের জন্য মাছ কিনতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে আব্দুল হাসেম মাল (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের তালতলী বাজার মসজিদের সামনে এ দূর্ঘটনা ঘটে। এ সময় ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়েছে বিক্ষুদ্ধ জনতা।

নিহত আব্দুল হাসেম মাল ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের রুহিতা গ্রামের মালেগো বাড়ির আশাদ আলী মালের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আব্দুল হাসেমের মেয়ে চট্টগ্রাম থাকেন। মেয়ে আসবেন শুনে সকালে বাজার থেকে মাছ কিনতে যান সে। দুপুরে ভোলা বাসস্ট্যান্ড থেকে তালতলী বাজারে অটোরিক্সা থেকে নেমে বাড়ি যাওয়ার সময় ভোলামুখী একটি যাত্রীবাহি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে নিহত হন।

আরো পড়ুন :
গাজীপুরে কাউন্সিলর প্রার্থীর শীতবস্ত্র বিতরণ
পরীমনি কারাগারে তাই নিরামিষ খেয়েছেন ভক্ত, ঘুমিয়েছি ফ্লোরে

ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোলা-চরফ্যাশন মহাসড়কে তালতলী বাজারে আব্দুল হাসেম মাল রাস্তা পারাপারের সময় চরফ্যাশন থেকে ভোলাগামী দিগন্ত নামে একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখানকার সাধারণ জনগণ অনেক উত্তেজিত। তারা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছেন।

আমরা জনগণকে আশ্বস্ত করেছি বিষয়টি বাসমালিক সমিতি, স্থানীয় জনপ্রতিনিধি, নিহতের পরিবার ও পুলিশের উপস্থিতিতে সমাধান করা হবে। এ দূর্ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত ভোলা-চরফ্যাশন মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকবে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নভেম্বর ১০.২০২১ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি