সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেতে হবে- মেয়র আশরাফুল আলম লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরিত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন শার্শার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন আহমেদ তোতাকে।

এছাড়াও এই উপজেলায় আরো ১০টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব। তবে যারা নৌকা প্রতীক এর বিরদ্ধে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়েছেন আমি তাদের সাবধান করে দিতে চাই যদি বাংলাদেশ আওয়ামীলীগ এর পরিচয়ে থাকতে চান তাহলে সময় থাকতে সরে আসুন। আর যদি এভাবে চলতে থাকেন তবে খুব শীঘ্র এ দল থেকে বহিস্কার হবেন। সোমবার বিকালে নাভারন নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যেকালে একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আজ আপনারা সম্মানিত হয়েছেন। আবার সেই দলের বিরুদ্ধে আপনারা ষড়যন্ত্র করবেন তা হতে দেওয়া যাবে না। আপনারা আগামী ২৮ তারিখে শার্শায় নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আজ জাতির জনকের কন্যা যেখানে দেশের অসহায়, গরীব-দুঃখী মানুষের জন্য রাত দিন পরিশ্রম করছেন।

আরো পড়ুন :
২২ বছর পর গুরুত্বপূর্ণ সফরে ফ্রান্স যাচ্ছেন প্রধানমন্ত্রী
নৌকায় ভোট না দিলে কেন্দ্রে আসা নিষেধের অভিযোগ ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুলের বিরুদ্ধে

তিনি এই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য ১৯৮১ সালে দেশে ফেরার পর থেকে লড়াই সংগ্রম করে যাচ্ছেন। আর সেই নেত্রীর নৌকা প্রতীকের সাথে যারা বেঈমানি করছেন দলের মধ্যে থেকে তাদের ছাড় দেওয়া হবে না। আমরা কোন অন্যায় অত্যাচার জুলমবাজদের কাছে মাথা নত করব না। আমি শার্শার প্রকৃত আওয়ামীলীগের হাতে তাদের রাজনীতি ফিরিয়ে না দিয়ে ঘরে ফিরব না এটা আমার অঙ্গীকার।

মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ শার্শার আসন্ন ইউনিয়ন নির্বাচনকে ঘিরে যে ভাবে সহিংসতা হচ্ছে এটা বরদাস্ত করা হবে না। আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার, ব্যানার-ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা-কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিক্ষা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর শ্রদ্ধা রেখে কাজ করুন।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদা বক্স, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগের সদস্য মোজাফফার হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রহুল কুদ্দুস ভুইয়াসহ আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

নভেম্বর ০৮.২০২১ at ২০:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/রারি