ফুলবাড়ীতে রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন- সভাপতি আজিজুল, সাধারণ সম্পাদক আল হেলাল

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রভাষক আজিজুল হক সরকারকে সভাপতি, আল হেলাল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও প্লাবন শুভকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১ বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়েছে।

সোমবার ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে দুপুর ২টায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সহ -সভাপতি প্রভাষক আজিজুল হক সরকার। এতে বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য চন্দ্র নাথ গুপ্ত চান্দা, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, পাঠাগার সম্পাদক মোস্তাক আহম্মদ, কার্যকরী সদস্য আশরাফ পারভেজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, সদস্য লিটন সরকার প্রমুখ।

আরো পড়ুন :
গাজীপুরে ‘৯৯৯’ সংবাদে নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
জাবির ভর্তি পরিক্ষা কাল, প্রস্তুতি সম্পন্ন

সভায় সর্বসম্মতিক্রমে প্রভাষক আজিজুল হক সরকারকে সভাপতি, আল হেলাল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও প্লাবন শুভকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১ বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়।

অন্য সদস্যরা হলেন, সহসভাপতি আনোয়ার সাদাত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মদ, প্রচার প্রকাশনা ও দফতর সম্পাদক আশরাফ পারভেজ, কার্যকরী সদস্য চন্দ্রনাথ গুপ্ত চান্দা, লিটন সরকার, নূরে আলম সিদ্দিকী।

উল্লেখ্য, পূর্বের কমিটির সদস্য-সদস্যারা বিভিন্ন কারণে ফুলবাড়ীর অন্যত্র চলে যাওয়ায় কমিটির কার্যক্রম ভেঙে পড়ে। কার্যক্রমকে আরো গতিশীল করতে ফুলবাড়ী রিপোর্টাস ইউনিটি পুনর্গঠন করা হয়।

নভেম্বর ০৮.২০২১ at ১৬:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআহেচৌ/রারি